লোহাগড়ায় পূর্ব শত্রুতার জেরে পাঁচ শতাধিক গাছ কর্তন, সর্ব শান্ত কৃষক।


বন্ধন টিভি ডেস্ক
প্রকাশের সময় : ফেব্রুয়ারি ১৩, ২০২২, ৫:২০ অপরাহ্ণ / ১৫২
লোহাগড়ায় পূর্ব  শত্রুতার জেরে পাঁচ শতাধিক গাছ কর্তন, সর্ব শান্ত কৃষক।

নড়াইল প্রতিনিধি:

নড়াইলের লোহাগড়া উপজেলার দোয়া মল্লিকপুর গ্রামে শত্রুতার জের ধরে এক কৃষকের পাঁচ শতাধীক বিভিন্ন প্রজাতির গাছ কর্তন করেছে দুর্বৃরা । এতে ওই কৃষকের প্রায় পাঁচ লক্ষ টাকার ক্ষতি হয়েছে । এ ঘটনায় লোহাগড়া থানায় অবিযোগ দায়ের করা হয়েছে।

অভিযোগ সূত্রে জানা গেছে, উপজেলার মল্লিকপুর ইউনিয়নের দোয়া মল্লিকপুর গ্রামের মৃত আব্দুর রশিদ মল্লিকের ছেলে কৃষক ওলিয়ার রহমান মল্লিক মঙ্গলহাটা- মল্লিকপুর রাস্তার দু’পাশে নিজের জমিতে এবং মাছের ঘেরের পাড়ে আম,নারকেল, সুপারি, কলা গাছসহ বিভিন্ন প্রজাতির গাছ রোপন করেন। গত শনিবার গভীর রাতে গ্রাম্য শত্রুতার জের ধরে নারকেল ,সুপারি, কাচকলা, বিভিন্ন কলা সহ প্রায় পাঁচশতাধীক গাছ কর্তন করে ফেলে রেখে যায় । রোববার সকালে কৃষক ওলিয়ার রহমান গাছ কর্তনের বিষয়টি জানতে পারেন। ক্ষতিগ্রস্থ কৃষক ওলিয়ার জানান, এর আগেও একবার এই জমির গাছ কর্তন করেছিল প্রতিপক্ষরা । গাছ কর্তনের ফলে আমার প্রায় পাঁচ লক্ষ টাকার ক্ষতি হয়েছে। আমি এর বিচার চাই।

লোহাগড়া থানার অফিসার ইনচার্জ শেখ আবু হেনা মিলন জানান, কৃষকের গাছ কর্তনের বিষয়ে অভিযোগ পেয়েছি। তদন্ত করে জড়িতদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহন করা হবে।

Spread the love
Link Copied !!