ডুমুরিয়ার মাগুরখালীতে শালিসি বৈঠকে মারপিটের অভিযোগ।


বন্ধন টিভি ডেস্ক
প্রকাশের সময় : ফেব্রুয়ারি ১৩, ২০২২, ৫:০১ অপরাহ্ণ / ৫১
ডুমুরিয়ার মাগুরখালীতে শালিসি বৈঠকে মারপিটের অভিযোগ।

নিজস্ব প্রতিবেদক:
ডুমুরিয়ার মাগুরখালিতে শালিসের নামে হয়রানি মারপিট, নির্যাতনসহ ৩০ হাজার টাকা জরিমানা করার অভিযোগ উঠেছে। গত শুক্রবার বিকেলে ডুমুরিয়া উপজেলার মাগুরখালী ইউনিয়নের হেতাইলবুনিয়া বাজারে এ ঘটনা ঘটে।
ভুক্তভোগী ও স্থানীয় সুত্রে জানা গেছে, পাইকগাছা উপজেলার কপিলমুনি এলাকার বাসিন্দা রবিন্দ্র নাথ সাধুর ছেলে সুজিত সাধু (৪০) তার হেতাইলবুনিয়া এলাকায় পৌত্রিক জমিতে বরিন পোল্টি নামের একটি মুরগি ফার্ম রয়েছে। ওই ফার্মে স্থানীয় ৫ জন কর্মচারী রয়েছেন।
কিন্তু গত মঙ্গলবার দুপুরে ফার্মের রান্না ঘরে একটি ছাগল ঢুকে পড়লে আকাশ নামের এক কর্মচারী ছাগলটিকে আর্তকিত পিটায়। এতে ছাগলটি মারা যায়। এসময় মালিকের বকা-ঝকার ভয়ে মরা ছাগলটি বস্তার ভিতরে লুকিয়ে রাখে কর্মচারী আকাশ। এরপর রাতে ফার্মের মালিক খবর পেলে ছাগলের মালিক হেতাইলবুনিয়ার সঞ্চয় মিস্ত্রিকে খুজে সম ওজনের ছাগল কিনে দেয়ার মনস্থ করেন। কিন্তু স্থানীয় কিছু প্রভাবশালি ব্যাক্তি তারা প্রভাব খাটিয়ে জোর পূর্বক শালিসের নামে ফার্মের কর্মচারীদের বেদম মারপিট করে আহত করেন বলে জানিয়েছেন ভুক্তভোগীরা।
এসময় তারা ফার্ম কতৃপক্ষকে জোর পূর্বক ৩০ হাজার টাকা জরিমানা ধার্য করে। ভুক্তভোগীরা জানান, গ্রাম পুলিশ সুমন নিজে ফার্মের কর্মচারী হেতাইলবুনিয়ার কাত্তিক সরদারের ছেলে বিশ্বজিৎ সরদার (২৭) এর বুকের উপর উঠে পাড়া দেয়। এতে সে গুরতর আহত হয়েছেন। শালিস বৈঠক অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, ইউপি সদস্য সঞ্চয় সানা, অমল সানা,বিকাশ মিস্ত্রি,বাদল সরকার, কাজল মন্ডল বাবু,সরোজিৎ মিস্ত্রি,স্বপন মন্ডল, স্বদেশ মন্ডলসহ অজ্ঞাত আরও অনেকে। এবিষয়ে গ্রাম পুলিশ সুমন ও সরজিৎ মিস্ত্রি বলেন,ছাগলটি তারারচুরি করেছে। এ ঘটনায় ৩০ হাজার টাকা জরিমানা করা হয়েছে। কর্মচারীদের দুই একটা চড় থাপ্পড় মারা হয়েছে। তবে ইউপি সদস্য সঞ্চয় সানার মোবাইল ফোনে যোগাযোগ করে পাওয়া যায়নি। ফলে তার বক্তব্য নেয়া সম্ভব হয়নি।

Spread the love
Link Copied !!