বন্ধন টিভি ডেস্ক
প্রকাশের সময় : ফেব্রুয়ারি ১৩, ২০২২, ৫:১০ অপরাহ্ণ / ৬৭

নিজস্ব প্রতিবেদক:

খুলনার দিঘলিয়া উপজেলাধীন ২নং বারাকপুর ইউনিয়ন সাধারন জনগনের বহু প্রত‍্যাশিত কামাগাতী থেকে আড়ুয়া সড়কের নির্মাণ কাজের  উদ্বোধন করা হয়েছে।

১৩ ফেব্রয়ারী রোববার  সকাল ১০টায় স্থানীয় সংসদ সদস্য আব্দুস সালাম মূর্শেদী ভিডিও কনফারেন্সে মাধ্যমে প্রধান অতিথি হিসাবে এ কাজের শুভ উদ্বোধন করেন ।

উদ্ভোদনী অনুষ্ঠানে অন্যানের মধ্যে উপস্থিত ছিলেন, মানবতার ফেরিওয়ালা দিঘলিয়া উপজেলা পরিষদ চেয়ারম্যান, শেখ মারুফুল ইসলাম, মোঃ আবু তারেক সাইফুল কামাল,প্রধান প্রকৌশলী এল জি ই ডি।মোঃ হায়দার আলী মোল্লা,৯ নং ওয়ার্ড  ইউ,পি সদস‍্য বারাকপুর।আরো উপস্থিত ছিলেন আওয়ামীলীগ, যুবলীগ, ছাত্রলীগ নেতৃবৃন্দ ও এলাকার গন‍্যমান‍্য ব‍্যাক্তিবর্গ।

এসময় প্রধান অতিথির বক্তব্যে বলেন ২০০৬ সালে এই রাস্থাটির কাজ হয়েছিল, তারপর থেকে এই রাস্থাটির আর কোন মেরামত ক‍রা হয়নি,বহুল প্রচলিত এই সড়কটি চলাচলের একেবারেই অনুপযোগী হবার কারনে,রাস্থাটির পুন:নির্মাণ কাজের ব‍্যাভস্থা করেছি।এই কাজের শুভলগ্নে এলাকার সাধারণ মানুষের মাঝে বাইছে আনন্দের জোয়ার।

এক প্রশ্নের জবাবে দিঘলিয়া উপজেলা পরিষদ চেয়ারম্যান শেখ মারুফুল ইসলাম বলেন, দুইকোটি টাকা বাজেটে এই কাজের ঠিকাদার প্রতিষ্ঠান আকন ট্রেডার্স কাজের তদাকরি করবেন।

খুলনা ৪ আসনের মাননীয় সংসদ সদস‍্য জননেতা আব্দুস সামাদ মৃর্শেদী’র ঐক্লান্তিক প্রচেষ্টায় সাধারন জনতার বহু প্রত‍্যাশিত চাহিদা পূরনের অঙ্গীকার হিসাবে দীর্ঘদিন পর হলেও এই সড়কটি কাজের আজ শুভ উদ্বোধন হয়।

Spread the love
Link Copied !!