সেই জবি বীরাঙ্গনার ছিনতাই হওয়া মোবাইল উদ্ধার


বন্ধন টিভি ডেস্ক
প্রকাশের সময় : আগস্ট ৩, ২০২২, ১২:০৫ পূর্বাহ্ণ / ১৩৪
সেই জবি বীরাঙ্গনার ছিনতাই হওয়া মোবাইল উদ্ধার

সেই জবি বীরাঙ্গনার ছিনতাই হওয়া মোবাইল উদ্ধার। রাজধানীর কারওয়ান বাজারে জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের (জবি) মাস্টার্সের শিক্ষার্থী পারিশা আক্তারের (২৫) হারিয়ে যাওয়া মোবাইল ফোনটি উদ্ধার করেছে পুলিশ। এ ঘটনায় জড়িত ছিনতাইকারীকেও গ্রেফতার করা হয়েছে।
মঙ্গলবার (২ আগস্ট) রাত ১০ টার দিকে ডিএমপির মিডিয়া শাখার উপকমিশনার (ডিসি মিডিয়া) ফারুক হোসেন সাংবাদিকদের এ তথ্য জানিয়েছেন।

তিনি বলেন, গত ২১ জুলাই রাতে কারওয়ান বাজারে ওই শিক্ষার্থীর মোবাইল ফোনটি ছিনতাইকারী নিয়ে যায়। পরে ওই শিক্ষার্থী থানায় অভিযোগ দিলে পুলিশ বাদী হয়ে একটি ছিনতাই মামলা হয়। তদন্ত শেষে আজ মোবাইল ফোনসহ সেই ছিনতাইকারীকে গ্রেফতার করা হয়েছে।
এ ব্যাপারে আগামীকাল (৩ আগস্ট) সকাল সাড়ে ১০টায় তেজগাঁও থানায় সংবাদ সম্মেলনের আয়োজন করা হয়েছে। সেখানে বিস্তারিত জানানো হবে।

ঘটনার রাতে পারিশা ফোন হারিয়ে প্রায় পাগল হয়ে রাস্তায় ঘুরছিলেন। এসময় অন্য আরেক ছিনতাইকারী ফোন ছিনতাই করে দৌড়ে পালাচ্ছিল। তখন পারিশা ওই ছিনতাইকারীকে জাপটে ধরে মাটিতে ফেলে কিল ঘুষি দেন। পরে পুলিশ এসে তাকে ধরে ফেলে। ধরা পড়া ছিনতাইকারীর ফোন থেকে আরেক ছিনতাইকারী ডেকে আনা হলেও পারিশার ফোনটি পাওয়া যায়নি। তবে দু’জনকেই তেজগাঁও থানা পুলিশ নিয়ে যায়। তারা এখন কারাগারে রয়েছে।

Spread the love
Link Copied !!