সিদ্ধিরগঞ্জ থানা তাঁতীলীগের সভাপতি মাসুদ, সম্পাদক মনির


সিদ্ধিরগঞ্জ প্রতিনিধি
প্রকাশের সময় : আগস্ট ৮, ২০২২, ১০:০৭ অপরাহ্ণ / ৪২
সিদ্ধিরগঞ্জ থানা তাঁতীলীগের  সভাপতি মাসুদ, সম্পাদক মনির

সিদ্ধিরগঞ্জ থানা তাঁতীলীগের কমিটি ঘোষণা করা হয়েছে। নব-গঠিত কমিটিতে প্রকৌশলী লায়ন মো: ইউসুফ আলী মাসুদ সভাপতি এবং মোঃ মনির হোসেনকে সাধারণ সম্পাদক এর দায়িত্ব দেয়া হয়েছে।

তাঁতীলীগ এর কেন্দ্রীয় সভাপতি বীর মুক্তিযোদ্ধা ইঞ্জিনিয়ার মোঃ শওকত আলী ও সাধারণ সম্পাদক খগেন্দ্র চন্দ্র দেবনাথ স্বাক্ষরিত সংবাদ বিজ্ঞপ্তিতে প্রকৌশলী লায়ণ মো: ইউসুফ আলী মাসুদ কে সভাপতি ও মনির হোসেনকে সাধারণ সম্পাদক করে আগামী তিন বছরের জন্য ৬১ সদস্যবিশিষ্ট নতুন কমিটির অনুমোদন দেয়া হয়।

এছাড়া কমিটির সহ-সভাপতি হলেন- মো: হান্নান প্রধান, মো: সোহাগ, মোঃ আজাদ, মো: রতন মিয়া, মোঃ জনি, মো: মোশারফ মাদবর, মো: আলী আকবর। তিনজন যুগ্ম-সাধারণ সম্পাদক হলেন- মো: মাহফুজুর রহমান, মো: মিজান, মো: কেরামত আলী। একমিটির তিন জন সাংগাঠনিক সম্পাদক হলেন মো: শামীম, মো: রনি, মোঃ শাহাবুদ্দীন বাবু।

আরও পড়ুনঃ গোরি রানির গোলাপি পোশাকে ধামাকেদার দুর্দান্ত নাচ , পুরুষ ভক্তরা স্থির থাকতে পারলেন না

সিদ্ধিরগঞ্জ থানা তাঁতীলীগ এর নবনির্বাচিত এ কমিটিকে সিদ্ধিরগঞ্জ থানার বিভিন্ন রাজনৈতিক নেতাকর্মীরা অভিনন্দন ও শুভেচ্ছায় বরণ করে নিচ্ছেন। সিদ্ধিরগঞ্জ থানা তাঁতীলীগের সভাপতি প্রকৌশলী লায়ন মো: ইউসুফ আলী মাসুদ জানান, প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে দেশ এগিয়ে যাচ্ছে।

তাঁত শিল্পকে আধুনিকায়ন করার লক্ষ্যে শিল্প মন্ত্রণালয় যুগোপযোগী কর্মসূচী হাতে নিয়েছে।মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও আধুনিক নারায়ণগঞ্জের রুপকার জননেতা একেএম শামীম ওসমান সাহেবের হাতকে আরও শক্তিশালী করতে সিদ্ধিরগঞ্জ থানা তাঁতীলীগের সকল সদস্য কাঁধে কাঁধ মিলিয়ে কাজ করবে ইনশাআল্লাহ।

Spread the love
Link Copied !!