সমুদ্রবন্দরে ৩ নম্বর সতর্ক সংকেত- আবহাওয়া অফিস


বন্ধন টিভি ডেস্ক
প্রকাশের সময় : আগস্ট ৩, ২০২২, ১:৪৮ অপরাহ্ণ / ৩৬
সমুদ্রবন্দরে ৩ নম্বর সতর্ক সংকেত- আবহাওয়া অফিস

সমুদ্রবন্দরে ৩ নম্বর সতর্ক সংকেত- আবহাওয়া অফিস। মঙ্গলবার (২ আগস্ট) সকাল ৬টা থকেে বুধবার সকাল ৬টা র্পযন্ত গত ২৪ ঘণ্টায় সবচয়েে বশেি ১০৬ মিলিমিটার বৃষ্টি হয়েছে ফেনীতে চট্টগ্রাম বিভাগের ১২টি বৃষ্টি পরমিাপক অঞ্চলের সবগুলোতেই মঙ্গলবার বৃষ্টি হয়েছে এর মধ্যে কক্সবাজারে ৫৫ ও রাঙ্গামাটতিে ৫৫ মলিমিটিার বৃষ্টি হয়েছে

। বরিশালে ৭৬ মলিমিটিার বৃষ্টি হয়েছে তবে রংপুর, রাজশাহী ও ময়মনসিংহ ছিল প্রায় বৃষ্টিহীন। শুধু দিনাজপুর ও বগুড়ায় এক মিলিমিটার করে বৃষ্টি হয়েছে।

আবহাওয়াবিদ মুহাম্মদ আবুল কালাম মল্লিক জানান, বুধবার সকাল ৯টা থকেে পরর্বতী ২৪ ঘণ্টায় খুলনা, বরিশাল, চট্টগ্রাম, রংপুর ও সিলেট বিভাগের অধিকাংশ জায়গায় এবং রাজশাহী, ময়মনসিংহ ও ঢাকা বিভাগের অনেক জায়গায় অস্থায়ীভাবে দমকা হাওয়াসহ হালকা থেকে মাঝারি ধরনের বৃষ্টি বা বজ্রসহ বৃষ্টি হতে পারে।

আরও পড়ুন: সেই জবি বীরাঙ্গনার ছিনতাই হওয়া মোবাইল উদ্ধার

সেইসঙ্গে দেশের কোথাও কোথাও মাঝারি ধরনের থেকে ভারি র্বষণ হতে পারে। এ সময়ে সারাদশেে দিন ও রাতের তাপমাত্রা প্রায় অপরিবর্তিত থাকতে পারে বলেও জানান এ আবহাওয়াবিদ।

মঙ্গলবাল দেশের সর্ব্বোচ্চ তাপমাত্রা ৩৬ দশমকি ১ ডিগ্রি সেলসিয়াস ছিল মোংলায়। বুধবার সকালে দেশের সর্বনিম্ন তাপমাত্রা ছিল সীতাকুন্ডে ২৪ ডিগ্রি সেলসিয়াস।

Spread the love
Link Copied !!