রাজধানীর উত্তরায় ভয়াবহ বিস্ফোরণে আহত শাহীন ও বাচলেঁন না


বন্ধন টিভি ডেস্ক
প্রকাশের সময় : আগস্ট ১৩, ২০২২, ৩:২০ অপরাহ্ণ / ৪৭
রাজধানীর উত্তরায় ভয়াবহ বিস্ফোরণে আহত শাহীন ও বাচলেঁন না

রাজধানীর উত্তরায় ভয়াবহ বিস্ফোরণে আহত শাহীন ও বাচলেঁন না। রাজধানীর তুরাগের কামারপাড়া এলাকায় ভাঙারির দোকান ও রিকশার গ্যারেজে গত ৬ আগস্ট শুক্রবার রাতে ভয়াবহ বিস্ফোরণে গুরুতর আহত মো.শাহিন নামের আরও একজন গতকাল শুক্রবার রাতে শেখ হাসিনা জাতীয় বার্ন ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটের নিবিড় পরিচর্যা কেন্দ্রে চিকিৎসাধীন অবস্থায় মারা যায়। শাহিনের মৃত্যুতে নিহতের সংখ্যা বেড়ে দাঁড়ালো ৮ জনে

আজ সকালে ডিএমপি তুরাগ থানার অফিসার ইনচার্জ (ওসি) মো.মেহেদী হাসান দগ্ধ শাহিনের মারা যাবার বিষয়টি সাংবাদিকদের’কে নিশ্চিত করেছেন।এদিকে হাসপাতালের চিকিৎসক ডা. এস, এম আইউব হোসেন জানান,গতকাল শুক্রবার রাত ১০টার দিকে চিকিৎসাধীন অবস্থায় মারা যান শাহিন। তুরাগ থানা পুলিশ ও স্থানীয় সূত্র জানায়, গত ৬ আগস্ট পৌনে ১২ টার দিকে তুরাগের রাজাবাড়ি (কামারপাড়া) এলাকায় গাজী মাজহারুল ইসলাম গ্যারজেে বিস্ফোরণের ঘটনা ঘটে।

এতে গ্যারেজ মালিকসহ ৮ জন দগ্ধ হন। সূত্র জানায়, এলাকাবাসি ও ফায়ার সার্ভিসের লোকজন তাদেরকে উদ্ধার করে শেখ হাসিনা জাতীয় বার্ণ ও প্লাস্টিক সার্জারি ইনস্টটিউিটে ভর্তি করা হয়। পরে হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় একে একে মারা যায় ৮ জন।

আরও পড়ুন: করোনা আক্রান্ত মেনন

শনিবার সকালে ঢাকা মেডিক্যাল কলেজে হাসপাতাল পুলিশ ক্যাম্পের ইনচার্জ মো. বাচচু মিয়া ঘটনার সত্যতা নিশ্চিত করে সাংবাদিকদের’কে জানান, ময়নাতদন্তের জন্য নিহতের মরদেহ ঢামেক হাসপাতাল মর্গে রাখা হয়েছে।

Spread the love
Link Copied !!