মন্দিরে হামলাকারীদের বিরুদ্ধে সরকার ব্যবস্থা নিচ্ছেন : ওবায়দুল কাদের


বন্ধন টিভি ডেস্ক
প্রকাশের সময় : আগস্ট ২০, ২০২২, ১:৩৬ পূর্বাহ্ণ / ৪১
মন্দিরে হামলাকারীদের বিরুদ্ধে সরকার ব্যবস্থা নিচ্ছেন : ওবায়দুল কাদের

আওয়ামীলীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরবিহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলছেনে,মন্দিরে হামলাকারীদরে বিরুদ্ধে সরকার ব্যবস্থা নিচ্ছেন । বর্তমান সরকার সংখ্যালঘু বান্ধব সরকার। ইদানীং যারা মন্দিরে হামলা করেছে তারা দলের ন্যায় সবার শত্রু।

আজ রাজধানীর পলাশী মোড়ে ঐতিহাসিক কেন্দীয় জন্মাষ্টমী মিছিল উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথী বক্তব্যে তিনি এ কথা বলনে। সেতুমন্ত্রী বলেন, ক্ষমতায় টিকে থাকতে আওয়ামী লীগ কোন দেশের প্রতি অনুরোধ করেনি আওয়ামী লীগ। জনগণ আমাদের ক্ষমতার উৎস। বাইরে কেউ আমাদের ক্ষমতায় টিকিয়ে রাখতে পারে না।
সনাতন র্ধমাবলম্বীদের উদেশ্য আওয়ামীলীগের সাধারণ সম্পাদক বলন, নিজেদের সংখ্যালঘু ভাববেন না। সমান অধিকার আছে আপনাদের। সাম্প্রদায়িক রাজনীতিতে পৃষ্ঠপোষক বিএনপি। এদের ব্যাপারে সর্তক থাকতে হবে। তাদের মুখে মায়াকান্না মানায় না। আমরা আপনাদরে সঙ্গে ছিলাম, আছি থাকব।

আরও পড়ুন: র‍্যাব-৬ এর মাদক বিরোধী অভিযানে ফেন্সিডিলসহ আটক-১

সড়ক পরবিহনমন্ত্রী বলেন, প্রতিবেশী দেশের সঙ্গে আমাদরে চমৎকার সর্ম্পক বিরাজমান। ভারতের প্রধানমন্ত্রীর সঙ্গে বসে বহু দিনের সমস্যার সমাধান করা হয়ছে। বাংলাদশে ও ভারতের ছটিমহল বিনিময় হয়ছে। কয়েকটি সমস্যার অগ্রগতি আসবে সেপ্টেম্বর, আরও কিছু বিষয়ে সমাধান হবে।

Spread the love
Link Copied !!