বিবস্ত্র করে ভিডিও, ব্ল্যাকমেইল করে টাকা ‍আদায় করত একটি চক্র


বন্ধন টিভি ডেস্ক
প্রকাশের সময় : আগস্ট ২৩, ২০২২, ৭:৫২ অপরাহ্ণ / ৩৬
বিবস্ত্র করে ভিডিও, ব্ল্যাকমেইল করে টাকা  ‍আদায় করত  একটি চক্র

প্রথমে ফেসবুকে পরিচয়। কিছুদিনের মধ্যে সম্পর্ক।পরে কৌশলে ফ্লাটে ডেকে নিয়ে বিবস্ত্র করে অশ্লীল ভিডিও ধারণ করতেন। অতঃপর ব্লাকমেইল করে টাকা হাতিয়ে নিচ্ছে রাজধানীর উত্তরায় ও বসুন্ধরা আবাসিক এলাকার একটি চক্র। দুই নারী সহ র‌্যাবের হাতে আটক হন সাতজন।আজ মঙ্গলবার দুপুরে ঢাকার কারওয়ান বাজারের মিডিয়া সেন্টারে সংবাদ সম্মেলনে এ তথ্য জানানো হয়।

র‌্যাব ১ এর অধিনায়ক আবদুল্লাহ আল মোমেন। আটককৃতরা হলেন আর মাহমুদ ওরফে মামুন (২৬), আকরাম হোসেন ওরফে আকিব (২০), তানিয়া আক্তার (২৫), মাস্তুরা আক্তার প্রিয়া (২১), মোঃ রুবেল (৩২), মোঃ মহসীন (২৬), ও মোঃ ইমরান (৩২) । ভুক্তভোগীদের মধ্যে একজন অভিযোগ করেন। তার ভিত্তিতে অভিযান চালিয়ে এই চক্রের সদস্য দের আটক করা হয়। প্রিয়ার সাথে অভিযোগ কারীর ফেসবুকে পরিচয় হয়।

তিনি কৌশলে ঢাকার অভিজাত এলাকায় বান্ধবীর বাসায় নিয়ে যান।ফ্লাটে ঢোকার পর প্রিয়া পূর্বপরিকল্পিত ভাবে অভিযোগ কারীকে বিবস্ত্র করে ভিডিও ধারণ করে। ঐ ভিডিও অনলাইনে ছেড়ে দেয়ার ভয় দেখিয়ে দশ লাখ টাকা দাবি করে। অনুনয় বিনয় করে বিকাশের মাধ্যমে এক লাখ টাকা ও ব্যাংক চেকের মাধ্যমে চার লাখ টাকা আদায় করে চক্রের সদস্যরা। মোমেন আরো বলেন স্পর্শকাতর ঘটনায় লোকলজ্জার ভয়ে ভুক্তভোগীরা কোথাও কোন অভিযোগ না করে নীরব থাকতেন।

আারওপড়ুুন:  সাবেক আইজিপির বাসায় চুরি, নিয়েছে ৪৫ ভরি স্বর্ণ ও নগদ অর্থ

 

চক্রটি মূলত চাকরিজীবী ও বড় ব্যাবসায়ীদের টার্গেট করতো। আল মাহমুদ মামুন ঐ চক্রের নেতা, তানিয়া ও প্রিয়া তার দুই সহযোগী। তাদের ছবি ও ভুয়া পরিচয় ঠিকানা ব্যাবহার করে ফেসবুকে বিভিন্ন ব্যাক্তির সাথে সম্পর্ক করে আবাসিক হোটেলে বা ফ্লাটে ডেকে নিয়ে যেতো। এরপর ভয়ভীতি দেখিয়ে বিবস্ত্র করে বিপুল পরিমাণ অর্থ হাতিয়ে নিয়েছে এই চক্রের সদস্যরা।

ছবি সংগৃহিত.

Spread the love
Link Copied !!