বিপাশার বেবি বাম্পে করণের আদর, মাতৃত্বের পরম অনুভূতি অভিনেত্রীর


বন্ধন টিভি ডেস্ক
প্রকাশের সময় : আগস্ট ১৬, ২০২২, ১১:১২ অপরাহ্ণ / ৪৯
বিপাশার বেবি বাম্পে করণের আদর, মাতৃত্বের পরম অনুভূতি অভিনেত্রীর

বিপাশার বেবি বাম্পে করণের আদর, মাতৃত্বের পরম অনুভূতি অভিনেত্রীর ।
জল্পনা নয় প্রকাশ্যে এসেছেন জনপ্রিয় হার্টথ্রব বিপাশা বসু। অনেক দিন ধরেই শোনা যাচ্ছিল অন্তঃসত্ত্বা বিপাশা বসু। তবে এতদিন খবরটা চেপেই রেখেছিলেন বিপাশা। । এবার প্রকাশ্যে আনলেন তাঁর বেবি বাম্প। ১৬ আগষ্ট নিজের প্রেগন্যান্সি ফটোশুটের ছবি দিয়েছেন বিপাশা। সেখানেই দেখা যাচ্ছে সাদা ব্যাগি সাইজ শার্ট পরে রয়েছেন বিপাশা। আর অভিনেত্রীর বেবি বাম্পে আদুরে চুমু দিচ্ছেন তাঁর স্বামী করণ সিং গ্রোভার।

 

ছবির সঙ্গে স্ট্যাটাসে বিপাশা লেখেন, ‘একটা নতুন জীবন, নতুন ফেস, নতুন শুরু হতে চলেছে আমার জীবনের। আমাদের জীবনটা একরকম ভাবে শুরু করেছিলাম। তারপর আমাদের দেখা হয় তারপর একসাথে থেকে আমরা দুজন হলাম। তবে আমাদের এতটা ভালোবাসা শুধুই দুজনের জন্য এতটা একটু অনায্য, আমরা শুরুটা করেছিলাম দুজনে মিলে, এবার আমরা তিনজন হতে চলেছি। খুব শীঘ্রই আমাদের সন্তান আসতে চলেছে।’

 

অভিনেত্রীর অন্তঃসত্ত্বা হওয়ার খবরে শুভেচ্ছা বার্তা ভরিয়ে দিয়েছেন বিটাউনের সেলিব্রেটিরা। মালাইকা আরোরা থেকে সফি চৌধুরী, মাহি ভজি, ডায়না পেন্টি সকলেই শুভেচ্ছা জানিয়েছেন দম্পতি। ২০১৬ সালের এপ্রিল মাসে বিয়ে করেন করণ-বিপাশা। যদিও করণ ইতিপূর্বে দইটা বিবাহ বন্ধনে আবদ্ধ হন। বিপাশা তার জীবনে তৃতীয় স্ত্রী হয়ে এসেছিলেন । একেবারে বাঙালি মতে বিয়ে করেন বিপাশা -করণ। তাঁদের বিয়ের পর থেকেই বিভিন্ন সময় উঠে এসেছে বিপাশার অন্তঃসত্ত্বা হওয়ার চটকদার খবর। তবে প্রতিবারই এই জল্পনাকে উড়িয়ে দিয়েছেন এই বং বিউটি। তবে এবার আর গুজব নয়,সত্যিই মা হতে চলেছেন বিপাশা।

আরও পড়ুন: শুভেচ্ছা ও অভিনন্দন

এর আগেই বিপাশার গর্ভবতী হওয়ার কথা শোনা যায়। সেই সময় একটি ঢিলে ঢালা পোশাকে দেখা গিয়েছিল বিপাশাকে। এই ছবি সামনে আসার পর থেকেই শুরু হয়ে গিয়েছে কানাঘুষা। নেটপাড়ার বাসিন্দারা কমেন্ট করতে শুরু করেছেন। তাহলে কি করণ ও বিপাশা সত্যিই প্রথম সন্তানের জন্ম দিতে চলেছেন? আর বেবি বাম্প লুকোতেই এমন পোশাক। এমনকী, এইসব পোষ্টের কমেন্ট সেকশনে ঝগড়াও শুরু হয়ে যায় বিপাশা মা হতে চলেছেন। নাকি তা নিয়ে কারও মত বিপাশার ঢিলে পোশাক পরার কারণ মুম্বাইয়ে গরম, আবার কারও যুক্তি বেবি বাম্প লুকোতেই নাকি এই পোশাক পড়েছেন বিপাশা। এবার আর কোনও লুকোচুরি নয় অভিনেত্রী নিজেই প্রকাশ্যে আনলেন তাঁর বেবি বাম্প।

 

Spread the love
Link Copied !!