বিএফইউজে’র দাবি সাংবাদিকদের মূল বেতনের ৬০ ভাগ বিপদকালীন ভাতা দেয়ার


বন্ধন টিভি ডেস্ক
প্রকাশের সময় : আগস্ট ১০, ২০২২, ৭:৩১ অপরাহ্ণ / ৮৮
বিএফইউজে’র দাবি সাংবাদিকদের মূল বেতনের ৬০ ভাগ বিপদকালীন ভাতা দেয়ার

বিএফইউজে’র দাবি সাংবাদিকদের মূল বেতনের ৬০ ভাগ বিপদকালীন ভাতা দেয়ার।সাংবাদিক ও সংবাদমাধ্যম কর্মীদের জন্য মূল বেতনের ৬০ ভাগ বিপদকালীন ভাতা দেয়ার দাবি জানিয়েছে বিএফইউজে (বাংলাদশে ফডোরলে সাংবাদকি ইউনয়িন)।

বিএফইউজে’ সভাপতি ওমর ফারুক ও মহাসচিব দীপ আজাদ আজ এক বিবৃতিতে বলেন, সাম্প্রতিক বাজার পরিষ্থিতিতে জনজীবনে নাভিশ্বাস উঠেছে। সাংবাদিক ও সংবাদ মাধ্যম কর্মীরা ও এর বাইরে নয়। এমনতিইে অধিকাংশ সংবাদ মাধ্যমে নবম ওয়জেবোর্ড রোয়েদাদ কার্যকর হয়নি। অনেক সংবাদ মাধ্যমে নিয়মিত বেতন ভাতা দেয়া হয় না।

এই পরিস্থিতিতে বিএফইউজে’ বার বার বলে আসছে যে সকল প্রতিষ্ঠান নবম ওয়জেবোর্ডের সুপারিশ কার্যকর করেনি সে সকল প্রতিষ্ঠান নিয়মিত বেতন-ভাতা দেয় না তাদের জন্য সরকারের সকল সুযোগ-সুবিধা বন্ধ করা হোক

আরও পড়ুন: শিল্প শহর নওয়াপাড়ায় অবৈধ স্থাপনা উচ্ছেদ শুরু

বর্তমান পরিস্থিতিতে বিএফইউজে’ মালিকদের প্রতি সাংবাদিক ও সংবাদকর্মীদের জন্য অবিলম্বে ৬০ ভাগ বিপদকালীন ভাতা দেয়ার দাবি জানায়। সরকারের প্রতি সকল জটিলতার অবসান ঘটিয়ে সকল প্রতিষ্ঠানে দ্রুত নবম ওয়জেবোর্ডের সুপারিশ কার্যকর করার পাশাপাশি বর্তমান বাজারদর ও প্রকৃত মূল্যস্ফীতি সমন্বয় করে নতুন বেতন কাঠামো ঘোষণার জন্য দশম ওয়জেবোর্ড গঠনের দাবি জানায়।

Spread the love
Link Copied !!