বিআরটির গার্ডার দূর্ঘটনায় গ্রেপ্তার দশ আসামী রিমান্ডে


বন্ধন টিভি ডেস্ক
প্রকাশের সময় : আগস্ট ১৯, ২০২২, ৯:২৮ অপরাহ্ণ / ৪৮
বিআরটির গার্ডার দূর্ঘটনায় গ্রেপ্তার দশ আসামী রিমান্ডে

বিআরটির গার্ডার দূর্ঘটনায় গ্রেপ্তার দশ আসামী রিমান্ডে নেয়া হয়েছে। রাজধানীর উত্তরায় বাস র‌্যাপিড ট্রানজিট (বিআরটি) প্রকল্পের গার্ডার পড়ে পাঁচজন নিহত হওয়ার ঘটনায় দশজনকে রিমান্ডে পাঠিয়েছে আদালত।

এদের মধ্যে তিনজনকে ৪ দিন এবং ৭ জনকে ২ দিন করে রিমান্ড মঞ্জুর করেছে আদালত। পুলিশের রিমান্ড আবেদনের পরিপ্রেক্ষিতে শুক্রবার ঢাকার মহানগর হাকিম মাহবুব আহমেদ এই আদেশ দেন। তবে আসামিদের করা জামিন আবেদন নাকচ করে দেন আদালত।

চারদিনের রিমান্ডপ্রাপ্ত আসামিরা হলেন- ক্রেইন অপারেটর আল আমিন হোসেন হৃদয় (২৫), সহকারী ক্রেইন অপারেটর রাকিব হোসেন (২৩) ও সেইফটি ইঞ্জিনিয়ার জুলফিকার আলী শাহকে (৩৯)।

দুই দিনের রিমান্ডপ্রাপ্তরা হলেন- ট্রাফিক ম্যান মো. রুবেল (২৮), আফরোজ মিয়া (৫০),ইফসকন বাংলাদেশ লিমিটেডের মালিক ইফতেখার হোসেন (৩৯), হেড অব অপারেশনস আজহারুল ইসলাম মিঠু (৪৫), ক্রেন সরবরাহকারী বিল্ড ট্রেড কোম্পানির মার্কেটিং ম্যানেজার তোফাজ্জল হোসেন তুষার (৪২), প্রশাসনিক কর্মকর্তা রুহুল আমিন মৃধা (৩৩) ও মঞ্জুরুল ইসলাম (২৯)।

আরও পড়ুন: চাঁদপুরে সেপটিক ট্যাংকে নেমে ২ জনের মৃত্যু

 

এর আগে গত বুধবার রাতে ঢাকা, গাজীপুর, সিরাজগঞ্জ ও বাগেরহাট থেকে ১০ জনকে গ্রেপ্তার করে র‌্যাব। প্রসঙ্গত, গত ১৫ আগষ্ট উত্তরায় প্রাইভেটকারের উপর বিআরটি প্রকল্পের কংক্রিটের বক্স গার্ডার চাপা দিলে একই পরিবারের পাঁচজন নিহত ও দুইজন আহত হন।

Spread the love
Link Copied !!