বন্ধন টিভি’র ব্যবস্থাপনা পরিচালক ও সম্পাদকের জন্মদিন পালিত


মাজহারুল হোসেন দূর্জয়
প্রকাশের সময় : আগস্ট ১৮, ২০২২, ২:০৮ পূর্বাহ্ণ / ১১৫
বন্ধন টিভি’র ব্যবস্থাপনা পরিচালক ও সম্পাদকের জন্মদিন পালিত

বন্ধন টিভি’র ব্যবস্থাপনা পরিচালক ও সম্পাদকের জন্মদিন পালিত । জনপ্রিয় আইপি টেলিভিশন বন্ধন টিভি’র ব্যবস্থাপনা পরিচালক ও সম্পাদক  আনিসুর রহমান সাগর এর জন্মদিন উপলক্ষে ঢাকা ইস্কাটনের প্রধান কার্যালয়ে বর্ণিল আয়োজনে কেক কাটা, আলোচনা ও সাংস্কৃতিক অনুষ্ঠান  অনুষ্ঠিত হয়। বুধবার ১৭ আগষ্ট বিকালে বন্ধন টিভি’র পরিচালক জুয়েল রানার পরিচালনায় প্রধান কার্যালয়ে অনুষ্ঠান পালন করা হয়।

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন বন্ধন টিভির সিনিয়র রিপোর্টার মিসু আসমত, বন্ধন টিভির সিনিয়র ক্রাইম রিপোর্টার রেজোয়ান আহমেদ সংগীত,  স্টাফ রিপোর্টার মাজহারুল হুসাইন দুর্জয়, বন্ধন টিভির জেলা প্রতিনিধিসহ সকল  কর্মরত সদস্যরা।

এছাড়া উপস্থিত ছিলেন বাংলাদেশ ছাত্রলীগের কেন্দ্রীয় সংসদের সহ-সম্পাদক  বাহাউদ্দিন জাকারিয়া, এস এম ইঞ্জিনিয়ারিং এর ব্যবাস্থাপনা পরিচালক শাহিন শাহ, জনপ্রিয় অভিনেতা আলামিন হাওলাদার সাবিলা, জারা মিউজিক এন্ড প্রোডাকশনের পরিচালক সাহিদ হোসেন,  সাউন্ড কম্পোজার মোমিন রহমান, জনপ্রিয় লালন শিল্পী মো: ফারুকসহ অনেক গণ্যমান্য ব্যাক্তিবর্গ।

আরও পড়ুন: বদলগাছীতে স্বামীর নির্যাতন সহ্য করতে না পেরে গৃহবধুর আত্মহত্যা

এছাড়াও উপস্থিত ছিলেন দৈনিক নতুন আলো প্রতিদিনের স্টাফ রিপোর্টার নয়ন কুমার বর্মন,  সাংবাদিক সুজানা,  রুবিনাসহ বিভিন্ন ইলেকট্রনিক ও প্রিন্ট মিডিয়ার সাংবাদিক ও সুধীজন । অনুষ্ঠানে  বন্ধন টিভির ব্যবস্থাপনা পরিচালক ও সম্পদক আনিসুর রহমান সাগর ও তার পরিবারবর্গের সুস্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনা করা হয়।

Spread the love
Link Copied !!