ফেনীর ফুলগাজীতে ইয়াবা মাদক সহ আটক ১, তিন মাসের জেল


বন্ধন টিভি ডেস্ক
প্রকাশের সময় : আগস্ট ২৪, ২০২২, ২:০৮ পূর্বাহ্ণ / ৩৭
ফেনীর ফুলগাজীতে ইয়াবা মাদক সহ আটক ১, তিন মাসের জেল

ফেনীর ফুলগাজীতে ইয়াবা মাদক সহ আটক ১, তিন মাসের জেল হয়েছে। ফেনীর ফুলগাজীতে একজন মাদক কারবারীকে তিন মাসের বিনাশ্রম কারাদণ্ড ও ১শ টাকা অর্থদণ্ড করেছে ভ্রাম্যমাণ আদালত। তার নাম মো. ইব্রাহিম (৪০)। তিনি ফেনীর ফুলগাজী উপজেলার মুন্সিরহাট ইউনিয়নের উত্তর শ্রীপুর গ্রামের বাসিন্দা। গতকাল মঙ্গলবার দুপুরে তাকে ইয়াবাসহ গ্রেফতারের পর উপজেলা নির্বাহী কর্মকর্তা আশরাফুন নাহারের সামনে হাজির করা হলে তিনি ভ্রাম্যমান আদালত বসিয়ে এ সাজা দেন।

ফেনীর মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর এর পরিদর্শক মোজাম্মেল হকের নেতৃত্বে মাদক বিরোধী টাস্কফোর্স মঙ্গলবার সকালে ফুলগাজী উপজেলার মুন্সিরহাট ইউনিয়নের খানাবাড়ী এলাকায় অভিযান পরিচালনা করে। এ সময় ১৫ পিস ইয়াবা বড়িসহ মো. ইব্রাহিম (৪০) গ্রেফতার করা হয়। পরে তাকে ফুলগাজী উপজেলা নির্বাহী কর্মকর্তা ও এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট আশরাফুন নাহারের নিকট উপস্থিত করা হলে তিনি আসামীকে তিন মাসের বিনাশ্রম কারাদণ্ড ও ১শ টাকা অর্থদণ্ডে দন্ডিত করেন। পরে তাকে ফেনী জেলা কারাগারে প্রেরণ করা হয়।

আরও পড়ুন: লোডশেডিং করা হোক মন্ত্রী-এমপিদের বাড়িতেও: ওবায়দুল কাদের

মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর ফেনীর উপ-পরিচালক মিজানুর রহমান শরীফ ইয়াবাসহ গ্রেফতার একজন মাদক কারবারিকে তিন মাসের কারাদন্ড ও ১০০ টাকা জরিমানা করার সত্যতা নিশ্চিত করেন।

Spread the love
Link Copied !!