প্রাইভেটকার থেকে বের হলো ৫ মৃতদেহ


বন্ধন টিভি ডেস্ক
প্রকাশের সময় : আগস্ট ১৫, ২০২২, ১১:১৯ অপরাহ্ণ / ৯২
প্রাইভেটকার থেকে বের হলো ৫ মৃতদেহ

প্রাইভেটকার থেকে বের হলো ৫ মৃতদেহ। রাজধানীর উত্তরায় নির্মাণাধীন বাস র‌্যাপিড ট্রানজিট (বিআরটি) প্রকল্পের ক্রেন থেকে গার্ডার ছিটকে পড়ে মারা যাওয়া পাঁচজনের মরদেহ দূর্ঘটনাকবলিত প্রাইভটেকারের ভেতর থেকে উদ্ধার করা হয়েছে। নিহতরা সবাই একই পরিবারের সদস্য বলে জানা গেছে। এ ঘটনায় আরও অন্তত দুজন আহত হয়েছেন।

নিহতদের মরদেহ উদ্ধার করে রাজধানীর শহীদ সোহরাওয়ার্দি মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। সোমবার সন্ধ্যা সাড়ে ৭ টার দিকে মরদেহগুলো উদ্ধার করা হয় বলে জানিয়েছে ফায়ার সার্ভিস।

নিহতরা হলেন রুবেল (৫০), ঝর্ণা (২৮), জান্নাত (৬) ও জাকারিয়া (২)। নিহত অন্য ব্যক্তির পরিচয় জানা যায়নি। আহত দুজন হলেন হৃদয় (২৬) ও রিয়া মনি (২১)।
উত্তরা পশ্চিম থানা পুলিশ জানিয়েছে প্রকল্পের জন্য নির্মিত গার্ডার ক্রেন দিয়ে সরানোর সময় হঠাৎ সেটি ঢাকা থেকে গাজীপুরের দিকে চলন্ত অবস্থায় প্রাইভেট কারের ওপর পড়ে যায়। এতে প্রাইভেট কারটি দুমড়ে মুচড়ে যায়। পরে উদ্ধার কর্মীরা প্রাইভেট কারের ভেতর থেকে পাঁচজনের মরদেহ উদ্ধার করে।

আরও পড়ুন: এখন থেকে সপ্তাহে পাঁচ দিন ক্লাস হবে : শিক্ষামন্ত্রী

 

ঘটনাস্থলে সাংবাদিকদের জানান উত্তরা ফায়ার সার্ভিসের উপ-পরিদর্শক সৈয়দ মনিরুল ইসলাম জানান, আনুমানিক সন্ধ্যা সাড়ে ৭টার দিকে পাঁচজনের মরদেহ উদ্ধার করা হয়েছে। এর মধ্যে দুই শিশু, দুই নারী এবং একজন পুরুষ রয়েছে। এর আগে খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছেই আহত অবস্থায় দুজনকে হাসপাতালে পাঠানো হয়।

 

Spread the love
Link Copied !!