’পায়ের ছাপ’ নিয়ে আসছে মেঘরা মুক্তা


টি আই শাহীন
প্রকাশের সময় : সেপ্টেম্বর ১৭, ২০২২, ৬:০৭ অপরাহ্ণ / ৯৬
’পায়ের ছাপ’ নিয়ে আসছে মেঘরা মুক্তা

এর আগে তিনটি ঢাকাই চলচ্চিত্রে অভিনয় করেছেন মেঘলা মুক্তা। তিনটিই ছিল ছোট দৈর্ঘ্যের চরিত্র। বাংলাদেশের সিনেমায় গুরুত্বপূর্ণ চরিত্রে সুযোগ না পেলেও দুই তেলেগু ছবিতে নায়িকা হিসেবে দেখা গেছে তাঁকে। মেঘলার চাওয়া ছিল—দেশের চলচ্চিত্রেও নায়িকা হওয়া। এবার তাঁর সেই ইচ্ছা পূরণ হতে যাচ্ছে। দেশের প্রেক্ষাগৃহে নায়িকা হয়েই আসছেন মেঘলা মুক্তা। আগামী ডিসেম্বরে মুক্তির অপেক্ষায় থাকা সাইফুল ইসলাম পরিচালিত ছবিটির নাম ‘পায়ের ছাপ’। নারীর সংগ্রাম ও সাফল্যের গল্প নিয়ে তৈরি হয়েছে ছবিটি। ইমপ্রেস টেলিফিল্মের ব্যানারে নির্মিত পায়ের ছাপ এরই মধ্যে সেন্সর ছাড়পত্র পেয়েছে। পরিচালক জানিয়েছেন, ডিসেম্বরে প্রেক্ষাগৃহে মুক্তির প্রস্তুতি নিচ্ছেন তিনি।

মেঘলা মুক্তা অভিনয়জীবনের শুরুতে ‘আমি শুধু চেয়েছি তোমায়’, ‘পাষাণ’ ও ‘নবাব’–এ ছোট চরিত্রে অভিনয় করেছেন। প্রথমবার নায়িকা হিসেবে অভিষেকের খবরে উচ্ছ্বসিত তিনি, ‘আমার তো অনেক আগে থেকেই চাওয়া ছিল দেশের চলচ্চিত্রে নায়িকা হিসেবে অভিষেক হোক। এত দিন হয়নি। দেরিতে হলেও শেষ পর্যন্ত যে হচ্ছে, এটা আমার জন্য খুব আনন্দের। দেশের প্রেক্ষাগৃহের বড় পর্দায় নিজেকে দেখার জন্য মুখিয়ে আছি।’

র‌্যাম্প মডেলিং দিয়ে বিনোদন অঙ্গনে কাজ শুরু করেছিলেন মেঘলা মুক্তা। দেশের গণ্ডি পেরিয়ে তেলেগু সিনেমায় অভিনয় করেছিলেন তিনি। দক্ষিণ ভারতে তাঁর প্রথম সিনেমা শিবা গণেশ পরিচালিত ‘সাকালাকালাভাল্লাবুডু’।

সেই ছবিতে মেঘলার বিপরীতে অভিনয় করেন তানিস্ক রেড্ডি। ২০১৯ সালে ভারতে মুক্তি পেয়েছিল ছবিটি। দেশে মুক্তির পর ‘পায়ের ছাপ’ তাঁর অভিনয়জীবনের টার্নিং পয়েন্ট হবে বলে মনে করছেন মেঘলা মুক্তা।

(সংগৃহীত)

Spread the love
Link Copied !!