ঢিলেঢালা চলছে হরতাল, যান চলাচল স্বাভাবিক


বন্ধন টিভি ডেস্ক
প্রকাশের সময় : আগস্ট ২৫, ২০২২, ১১:২৭ পূর্বাহ্ণ / ৯১
ঢিলেঢালা চলছে হরতাল, যান চলাচল স্বাভাবিক

ঢিলেঢালা চলছে হরতাল, যান চলাচল স্বাভাবিক। নিত্যপ্রয়োজনীয় দ্রব্য, জ্বালানি তেল, গ্যাস ও বিদ্যুৎ এবং গণপরিবহনের ভাড়া বৃদ্ধির প্রতিবাদে বাম গণতান্ত্রিক জোটের ডাকা হরতাল চলছে ঢিলেঢালাভাবে। বাম সংগঠনগুলোর ডাকা অর্ধদিবস হরতাল সকাল ৬টা থেকে শুরু হয়েছে। তবে হরতালের মধ্যেও স্বাভাবিক রয়েছে যান চলাচল।

অন্যান্য দিনের মতো ব্যবসায়ীরা দোকানপাট খুলেছেন এবং অফিস খোলা থাকায় মানুষ বিনাবাধায় অফিসে যাচ্ছেন। সরেজমিনে দেখা গেছে সকাল থেকেই গণপরিবহনসহ সব ধরনের যানবাহন চলছে। সকালে যানবাহন কম থাকলেও বেলা বাড়ার সঙ্গে সঙ্গে বাড়ছে পথচারী সমাগম। তবে হরতালের সমর্থনে মিছিল করতে দেখা যায়।

বৃহস্পতিবার (২৫ আগস্ট) সকালে রাজধানীর পল্টন, গুলিস্তান, বায়তুল মোকাররম, জিরো পয়েন্ট, প্রেস ক্লাব এলাকায় এমন চিত্রই লক্ষ্য করা যায়। জোটের সমন্বয়ক ও বাংলাদেশের কমিউনিস্ট পার্টির সাধারণ সম্পাদক রুহিন হোসেন প্রিন্স, সিপিবির সভাপতি শাহ আলমের নেতৃত্বে পল্টন, গুলিস্তান, বায়তুল মোকাররম, জিরো পয়েন্টে মিছিল হয়েছে। এ সময় কয়েকটি সড়কে গাড়ি চলাচল কিছুক্ষণের জন্য বন্ধ থাকে।

আরও পড়ুন: কুষ্টিয়াতে পাসপোর্ট অফিসে দুদকের অভিযান, ৩ জনকে কারাদণ্ড

পল্টন মোড়ে হরতাল সমর্থকরা অবস্থান নেয়। এ সময় কাকরাইল শাহবাগ ও গুলিস্তান থেকে আসা গাড়ি থামিয়ে রাখতে দেকা যায়। এতে বিপাকে পড়েন অফিসগামী মানুষ।বাম গণতান্ত্রিক জোটের সমন্বয়ক ও বাংলাদেশের কমিউনিস্ট পার্টির সাধারণ সম্পাদক রুহিন হোসেন প্রিন্স বলেন, সারাদেশে হরতাল পালন করা হচ্ছে। জনগণ এই হরতালে সমর্থন দিচ্ছে। বাসমালিকরা জোর করে পরিবহন শ্রমিকদের বাস দযি়ে নামিয়েছে। পুলিশ হরতাল পালনে বাধা দিচ্ছে।

Spread the love
Link Copied !!