ঢাবি ছাত্রী অপহরণ ও ধর্ষণে অভিযুক্ত চারজন গ্রেপ্তার


টি আই শাহীন
প্রকাশের সময় : সেপ্টেম্বর ৫, ২০২২, ১২:৫৮ অপরাহ্ণ / ৯৪
ঢাবি ছাত্রী অপহরণ ও ধর্ষণে অভিযুক্ত চারজন গ্রেপ্তার

ঢাকা বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থী অপহরণ-ছিনতাই-ধর্ষণের ঘটনায় অভিযুক্ত শাকিল আহমেদ রুবেলসহ চারজনকে অস্ত্রসহ গ্রেপ্তার করেছে গোয়েন্দা পুলিশ।

রোববার (৪ সেপ্টেম্বর) সকালে মিন্টো রোডের ডিবি কার্যালয়ে এক সংবাদ সম্মেলনে গোয়েন্দা পুলিশ প্রধান অতিরিক্ত পুলিশ কমিশনার হারুন অর রশিদ জানান, শনিবার (৩ সেপ্টেম্বর) রাতে রাজধানীর বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে তাদেরকে গ্রেপ্তার করা হয়েছে।

গ্রেপ্তার ব্যক্তিরা হলেন- শাকিল আহমেদ রুবেল (২৮), আকাশ শেখ (২২), দেলোয়ার হোসেন (৫৫) ও হাবিবুর রহমান (৩৫)। এসময় তাদের কাছ থেকে ছিনতাইয়ের কাজে ব্যবহৃত একটি বিদেশি পিস্তল, গুলি, ম্যাগাজিন, ওয়ারলেস ও দুইটি স্টিকার সংযুক্ত মোটরসাইকেল এবং ছয়টি ফোন উদ্ধার করা হয়।

গ্রেপ্তার শাকিল আহমেদ রুবেল পুলিশের পরিচয়ে প্রায় দেড় হাজার ছিনতাই ও প্রায় ৫০ নারীকে ধর্ষণ করেছে বলে জানিয়েছে পুলিশ।

সংবাদ সম্মেলনে ঢাকা মহানগর গোয়েন্দা পুলিশ প্রধান জানান, পুলিশ পরিচয়ে অপহরণ আর বহু ধর্ষণ করা শাকিল আহমেদ রুবেল অসংখ্য অপরাধ করেও এতদিন সবার চোখের আড়ালেই থেকে যায়। কারণ যারা নির্যাতনের শিকার হতেন, তারা কেউ কখনো থানায় অভিযোগ দায়ের করেননি।

ডিবি প্রধান আরও জানান, ঢাকা বিশ্ববিদ্যালয়ের এক ছাত্রীকে অপহরণের জন্য অনেক আগে থেকেই অনুসরণ করে আসছিল রুবেল।

এক পর্যায়ে গত ২৫ আগস্ট মিরপুরের এক জায়গায় সেই ছাত্রীকে পুলিশ পরিচয় দিয়ে মোটরসাইকেলে উঠিয়ে দিয়াবাড়িতে নিয়ে যায় সে। এরপর তার কাছে থাকা সবকিছু কেড়ে নিয়ে ওই ছাত্রীকে ধর্ষণ করে।

অভিযুক্ত রুবেল ও তার সহযোগীদের রিমান্ডে জিজ্ঞাসাবাদ করা হবে বলে জানিয়েছেন ডিবি পুলিশ প্রধান।

(সংকলিত)

Spread the love
Link Copied !!