জাজ মাল্টিমিডিয়ার সিইও কে হত্যার হুমকির প্রতিবাদে ঢাকা প্রেসক্লাবে মানববন্ধন


এম, আসমত আলী:
প্রকাশের সময় : আগস্ট ৬, ২০২২, ৩:১৭ অপরাহ্ণ / ১৫৫
জাজ মাল্টিমিডিয়ার সিইও কে হত্যার হুমকির প্রতিবাদে ঢাকা প্রেসক্লাবে মানববন্ধন

জাজ মাল্টিমিডিয়ার সিইও কে হত্যার হুমকির প্রতিবাদে ঢাকা প্রেসক্লাবের সামনে এক মানববন্ধনের আয়োজন করা হয়।

২০১৭ সালে বঙ্গবন্ধুকে নিয়ে আরেক আবাসন ব্যবসায়ী সোহেল রানা কটুক্তি করেছিল। বিশিষ্ট আবাসন ব্যবসায়ী ও চলচ্চিত্র প্রযোজক মোঃ আলিম উল্লাহ খোকন কটুক্তির প্রতিবাদ করায় বিভিন্ন ভাবে তাকে হত্যার

Exif_JPEG_420

হুমকির সম্মুখীন হতে হচ্ছে। ৬ আগষ্ট জাতীয় প্রেসক্লাবের সামনে তার প্রতিবাদে চলচ্চিত্র অংগনের বিভিন্ন প্রযোজক, পরিচালক, অভিনেতা, প্রবাসী , রিহ্যাব ব্যবসায়ী সংগঠনের সদস্যরা অংশগ্রহণ করেন।

Exif_JPEG_420

অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে বলেন – পাঁচ বছর আগে এই সোহেল রানা জাতীয় শোক দিবসে চরম ধৃষ্টতাপূর্ণ বক্তব্য রাখেন ।

Exif_JPEG_420

পরে চরম সমালোচনার মুখে তদন্ত কমিটি গঠন করে তাকে প্রমাণ সাপেক্ষে দোষী সাব্যস্ত করে রিহ্যাব কমিটির পরিচালনা পর্ষদ থেকে বহিষ্কার ও রিহ্যাব থেকে
মামলার সিদ্ধান্ত হয়।

আরও পড়ুন: এনআই মিউজিকের আত্মপ্রকাশ

কিন্তু আজ অবধি সেটা বাস্তবায়ন না হওয়ায় আবাসন ব্যবসায়ী ও সাধারণ মানুষের মাঝে ক্ষোভ তৈরি হয়েছে। অতঃপর পিবিআইয়ের তদন্তেরও অভিযোগ সত্য প্রমাণিত হয়েছে এতদসত্ত্বেও তার বিরুদ্ধে কোন ব্যবস্থা না নেওয়ার বিরুদ্ধে প্রতিবাদ করায় এই সোহেল রানা আমাকে বিভিন্ন ধরনের হুমকি দিয়ে আসছে।

আমরা এই সোহেল রানার বিচারের মুখোমুখি করার জোর দাবি জানাচ্ছি। এছাড়াও অন্যান্য অতিথিবৃন্দ ছিলেন সাবেক সভাপতি ও চলচ্চিত্র প্রযোজক খসরুজ্জামান খসরু, প্রযোজক ও অভিনেতা লিটন, চলচ্চিত্র পরিচালক অপূর্ব রায়, চলচ্চিত্র প্রযোজক মজুমদার, বিশিষ্ট অভিনেতা মোঃ রাসেল মিয়া সহ প্রবাসী আওয়ামী লীগের নেতৃবৃন্দ।

Spread the love
Link Copied !!