ছাত্রলীগের কেন্দ্রীয় কমিটিতে ভালুকার ছাত্রনেতা


বন্ধন টিভি ডেস্ক
প্রকাশের সময় : আগস্ট ৬, ২০২২, ১০:১২ অপরাহ্ণ / ৬৫
ছাত্রলীগের কেন্দ্রীয় কমিটিতে ভালুকার  ছাত্রনেতা

ছাত্রলীগের কেন্দ্রীয় কমিটিতে ভালুকার ছাত্রনেতা। সম্প্রতি বাংলাদেশ ছাত্রলীগের কেন্দ্রীয় কার্যনির্বাহী সংসদে এ পদায়িত হয়েছেন ময়মনসিংহ জেলাধীন ভালুকা উপজেলার নিম্নোক্ত মেধাবী ০২(দুই) ছাত্রনেতা।

শাহ আলম শামীম, উপ বেসরকারি বিশ্ববিদ্যালয় বিষয়ক সম্পাদক, বাংলাদেশ ছাত্রলীগ কেন্দ্রীয় নির্বাহী সংসদ। ফরহাদ আহমেদ সদস্য, বাংলাদেশ ছাত্রলীগ, কেন্দ্রীয় নির্বাহী সংসদ।

ফরহাদ আহামেদ

সদ্য পদ পাওয়া এ ০২(দুই)ছাত্রলীগ নেতা ময়মনসিংহের ভালুকা উপজেলার প্রত্যন্ত গ্রাম থেকে উঠে এসেছেন।০২ (দুই) জনই বাংলাদেশের সর্বোচ্চ বিদ্যাপিঠ ঢাকা বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থী এবং উভয়ই বাংলাদেশ ছাত্রলীগ তথা মুজিব আদর্শ কে গভীর ভাবে বুকে ধারন করে।

শাহ আলম শামীম

বিশ্ববিদ্যালয়ে ভর্তির পর থেকেই এ ০২(দুই) ছাত্রনেতা ছাত্রলীগের হল শাখা ও বিশ্ববিদ্যালয় কমিটির সাথে সার্বক্ষণিক বিভিন্নভাবে তাদের ত্যাগ ও নেতৃত্বের প্রমান তুলে ধরেন যার পুরস্কার হিসেবে ছাত্রলীগের শীর্ষ কমিটিতে তাদেরকে পদায়িত করেন ছাত্রলীগের কেন্দ্রীয় কার্যনির্বাহী সংসদের বর্তমান সভাপতি এবং সাধারণ সম্পাদক।

আরও পড়ুনঃ ঢাকায় পৌছেছেন চীনের পররাষ্ট্রমন্ত্রী ওয়াং ই

এ প্রাপ্তিতে সন্তুষ্টি প্রকাশ ও অভিনন্দন জানিয়েছেন ময়মনসিংহের ভালুকার উপজেলার মাননীয় সাংসদ জনাব কাজিম উদ্দিন আহমেদ ধনু এবং ভালুকা উপজেলা ছাত্রলীগের সভাপতি ইফতেখার আহমেদ সুজন সহ বিভিন্ন পর্যায়ের নেতাকর্মী ও সুধীজন।

Spread the love
Link Copied !!