ঘাতকরা আজও তৎপর, আমাকে ও আওয়ামী লীগকে নিশ্চিহ্ণ করতে চায়: প্রধানমন্ত্রী


বন্ধন টিভি ডেস্ক
প্রকাশের সময় : আগস্ট ৩, ২০২২, ৫:০৫ অপরাহ্ণ / ৫৮
ঘাতকরা আজও তৎপর, আমাকে ও আওয়ামী লীগকে নিশ্চিহ্ণ করতে  চায়: প্রধানমন্ত্রী

ঘাতকরা আজও তৎপর, আমাকে ও আওয়ামী লীগকে সরাতে চায়। ১৫ আগস্টরে ঘাতকরা এখনও তৎপর দাবি করে প্রধানমন্ত্রী শখে হাসনিা বলছেনে, তারা আমাকে ও আওয়ামী লীগকে সরয়িে দতিে চায়।

বুধবার (৩ আগস্ট) গণভবনে প্রধানমন্ত্রী শখে হাসিনার সঙ্গে বাংলাদেশের রেডক্রিসেন্ট সোসাইটির নবনির্বাচিত র্বোড সদস্যদের সাক্ষাৎকালে তিনি এ কথা বলেন। প্রধানমন্ত্রীর প্রেস উইং থেকে পাঠানো এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

সাক্ষাৎকালে র্বোড সদস্যরা বন্যা, করোনা, রোহিংগাসহ দুর্যোগ রেডক্রিসেন্ট সোসাইটির তৎপরতা সর্ম্পকে অবহিত করেন। তারা বাংলাদশে রেডক্রিসেন্টে সোসাইটি প্রতষ্ঠিার জন্য জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের স্মৃতির প্রতি কৃতজ্ঞতা জ্ঞাপন করনে। একই সঙ্গে পঁচাত্তরের ১৫ আগস্ট ইতিহাসের জঘন্যতম ও নির্মম হত্যাকান্ডের নিন্দা করে বঙ্গবন্ধু ও তার পরিবারের সদস্যদের আত্মার শান্তি কামনা করেন।

প্রধানমন্ত্রী দূর্যোগকালে রেডক্রিসেন্ট সোসাইটির র্কমকান্ডের ভূয়সী প্রশংসা করেন। এ সময় তিনি তরুণ প্রজন্মকে মানবতার সেবায় সম্পৃক্ত করার আহ্বান জানান।

শেখ হাসিনা উল্লেখ করেন, দেশব্যাপী রেডক্রিসেন্ট সোসাইটির কার্যক্রম বিস্তারে বরাবরের মতো সরকার ও তার ব্যক্তিগত সহযোগিতা অব্যাহত থাকবে। একই সঙ্গে আগামী চার বছরের জন্য আর্ন্তজাতিক রেডক্রস সংস্থা আইএফআরসির সদস্য নির্বাচিত হওয়ায় বাংলাদশে রেডক্রিসেন্ট সোসাইটির চেয়ারম্যান মেজর জেনারেল (অব.) এ্টিএম আব্দুল ওয়াহাবকে অভনিন্দন জানান।

প্রধানমন্ত্রী তার বক্তব্যে ১৫ আগস্টের দুঃসহ স্মৃতিচারণ করে বলেন, যে জা্তির জন্য বঙ্গবন্ধু সারাটি জীবন উৎর্সগ করেছিলেন,সেই বাঙালি হয়ে কীভাবে ঘাতকরা জাতির পিতার বুকে গুলি চালিয়েছিল!

তিনি বলেন, ঘাতকরা একসময় আমা্দের বাসায় নিয়োমিত আসা যাওয়া করতো। আজও তারা তৎপর, আমাকে ও আওয়ামী লীগকে সরিয়ে দিতে চায়। আওয়ামী লীগ ক্ষমতায় না থাকলে এদেশের মানুষের কল্যাণ হয় না।

আরও পড়ুন : ভোলায় আহত ছাত্রদল নেতার চিকিৎসাধীন অবস্থায় মৃত্যু

আবেগজড়িত কণ্ঠে শেখ হাসিনা বলেন, জা্তির পিতা রেডক্রিসেন্ট সোসাইটি প্রতষ্ঠিা করেছিলেন মানবতার কল্যাণে সেবা করার জন্য। পঁচাত্তরে জাতির পিতাকে নিষ্ঠুরভাবে হত্যার পর সেই রেডক্রিসেন্ট এর এক টুকরো কাপড়কে কাফন বানিয়ে তাকে দাফন করা হয়েছিল। এসময় প্রধানমন্ত্রী হলি ফ্যামিলি হাসপাতালের পুরোনো মর্যাদা ফিরিয়ে আনাসহ রেডক্রিসেন্ট সোসাইটিকে আধুনিকিকরনের একটি পরিকল্পনা প্রণয়নের নির্দেষ দেন।

গণভবনে প্রধানমন্ত্রীর সঙ্গে সাক্ষাৎকালে রেডক্রিসেন্ট সোসাই্টির চেয়ারম্যান মেজর জেনারেল (অব.) এটিএম আব্দুল ওয়াহাবের নেতৃত্বে ভাইস চেয়ারম্যান নূরুর রহমান, ট্রেজার এম এ সালাম, মহাসচিব কাজী সফিকুল আজম, সংসদ সদস্য আমর দত্ত, এম মঞ্জুরুল ইসলামসহ অন্য র্বোড সদস্যরা উপস্থিত ছিলেন।

Spread the love
Link Copied !!