গোরি রানির গোলাপি পোশাকে ধামাকেদার দুর্দান্ত নাচ , পুরুষ ভক্তরা স্থির থাকতে পারলেন না


বন্ধন টিভি ডেস্ক
প্রকাশের সময় : আগস্ট ৮, ২০২২, ৯:৩০ অপরাহ্ণ / ৫৭
গোরি রানির গোলাপি পোশাকে ধামাকেদার  দুর্দান্ত নাচ ,  পুরুষ ভক্তরা স্থির থাকতে পারলেন না

নেটদুনিয়ায় হরিয়ানভি গানের ভিডিও প্রায়ই ভাইরাল হয়ে থাকে। এই ধরনের গানের সাথে নাচতে দেখা যায় বহুজনকে। হারিয়ানভি ডান্সার হিসেবে গোরি রানি কম পরিচিত নন দর্শকদের মধ্যে। তিনি সেখানকার জনপ্রিয় কয়েকজন নৃত্যশিল্পীর মধ্যে একজন। স্টেজের উপর তার নাচ দেখার জন্য অপেক্ষায় থাকেন বহুমানুষ।

তিনি যে নিজের নাচের প্রতিভার মাধ্যমে বহু মানুষের মাঝে পরিচিত হয়েছেন, তা বলাই বাহুল্য। সম্প্রতি তার নাচের একটি ভিডিও তুমুল ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ার পাতায়। রইল সেই ভিডিও।

এনডিজেফিল্ম’ নামের ইউটিউব চ্যানেল থেকে গোরি রানির এই নাচের ভিডিওটি শেয়ার করে নেওয়া হয়েছে ৩ সপ্তাহ আগে। ইতিমধ্যেই এই ভিডিওটি পৌঁছে গিয়েছে ২৭ হাজার মানুষের কাছে। এই ভিডিওতে তাকে ‘মামা কে বাসগি’র তালে দুর্দান্ত নৃত্য পরিবেশন করতে দেখা গিয়েছে। তিনি স্টেজের উপর উঠলে লোকের ভিড় সামলানো মুশকিল হয়ে পড়ে, গোটা ভিডিওটি দেখলে তা স্পষ্ট হবে সকলের কাছেই।

আরও পড়ুন:দেশে আজ করোনায় ৩ জনের মৃত্যু

ভিডিওতে গোরি রানিকে গোলাপি রঙের সালোয়ার কামিজে দেখা গিয়েছে। এই পোশাকেই স্টেজের উপর একরাশ দর্শকদের সাথে নাচ্ছিলেন তিনি। উল্লেখ্য জনপ্রিয় হরিয়ানভি গানটি যে বেশ উপভোগ করেই নাচ্ছিলেন তিনি, তা ভিডিওতে তাকে দেখেই স্পষ্ট হয়েছে।

পাশাপাশি গোরি রানির নাচ যে বেশ উপভোগ করছিলেন সেখানে উপস্থিত দর্শকরাও, তা তাদের উচ্ছ্বাস দেখেই স্পষ্ট হয়েছে। ৩ সপ্তাহ আগের এই ভিডিওটি পুনরায় ভাইরাল হয়েছে নেটমাধ্যমের পাতায়। আর এই ভিডিওর সূত্র ধরেই চর্চায় গোরি রানি।

অনলাইন ডেস্ক হতে সংগৃহীত।

Spread the love
Link Copied !!