গাইবান্ধার পলাশবাড়ীতে গৃহবধূকে নির্যাতন, হাসপাতালে ভর্তি!


বন্ধন টিভি ডেস্ক
প্রকাশের সময় : ফেব্রুয়ারি ১৬, ২০২২, ৮:৪৪ পূর্বাহ্ণ / ১১৬
গাইবান্ধার পলাশবাড়ীতে গৃহবধূকে নির্যাতন, হাসপাতালে ভর্তি!
পলাশবাড়ী( গাইবান্ধা)প্রতিনিধিঃ-
গাইবান্ধার পলাশবাড়ি পল্লীতে গৃহবধূকে অমানুষিক নির্যাতনের অভিযোগ গুরুতর অসুস্থ অবস্থায় হাসপাতালে ভর্তি করা হয়েছে।
ঘটনাটি ঘটেছে গত সোমবার দুপুরে উপজেলার বরিশাল ইউপির সাবদিন ভগবতি পুর গ্রামে প্রত্যক্ষদর্শী গ্রামবাসী হাসপাতালে সূত্রে জানা গেছে, পলাশবাড়ী পৌর এলাকার উদয় গ্রামের শামসুজ্জামান সরকারের মেয়ে রুজি (৪০) বেগমকে প্রায় ২১ বছর পূর্বে সাবদিন ভগবতীপুর আজল হক সরকারের ছেলে শহিদুল ইসলামের সাথে বিয়ে হয়। বিবাহিত জীবনের শহিদুলের ঔরষে ও রোজীর গর্ভে দুটি পুত্র সন্তান জন্মগ্রহণ করে। এমত অবস্থায় তাদের সংসার চলাকালে আজ হতে প্রায় ২ বছর পূর্বে নারীলোভী শহিদুল তারআপন খালাতো ভাবি ৩ সন্তানের জননীর সাথে পরকীয়া সম্পর্ক করে তাকে দ্বিতীয় বিবাহ করে।
এই দ্বিতীয় বিবাহ পর হতে প্রথম স্ত্রী রুজির ওপর শুরু হয় কারণে অকারণে শারীরিক ও মানসিক নির্যাতন দিনদিন নির্যাতন সহ করে রোজী ঘর সংসার করা কালীন গত ১৪ ফেব্রুয়ারি দুপুরে স্বামী সতিন মিলে রোজীকে বেদম প্রহার করে তার শরীর ক্ষত বিক্ষত
করে
তাদের মারপিটের ফলে রোজী সংজ্ঞা হারিয়ে ফেললে স্থায়ীরা রোজীর পিতার বাড়ীতে খবর দেয় পরে পিতার বাড়ীর লোকজন নিয়ে গিয়ে মুমূর্ষ অবস্থায় গৃহবধূ রোজিকে উদ্ধার করে পলাশবাড়ী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে দেয় বর্তমান রোজী পলাশবাড়ী হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে । রোজীর অমানুষিক নির্যাতনের খবর পেয়ে থানাপুলিশ হাসপাতালে গিয়ে গুরুতর আহত গৃহবধূ রোজীর চিকিৎসার খোঁজখবর নিয়েছে এই ব্যাপারে পলাশবাড়ী থানায় মামলার প্রস্তুতি চলছে।
Spread the love
Link Copied !!