খুলনা প্রেসক্লাবের ব্যাংকুয়েট হলে ৩ দিনব্যাপী বসন্ত বরণ উৎসব শুরু


বন্ধন টিভি ডেস্ক
প্রকাশের সময় : ফেব্রুয়ারি ১৩, ২০২২, ৫:৫৬ অপরাহ্ণ / ৫৪
খুলনা প্রেসক্লাবের ব্যাংকুয়েট হলে ৩ দিনব্যাপী বসন্ত বরণ উৎসব শুরু

ডেক্স নিউজ:

খুলনা অনলাইন শপিং এর আয়োজনে খুলনা প্রেসক্লাবের ব্যাংকুয়েট হলে শুরু হয়েছে ৩ দিনব্যাপী বসন্ত বরণ উৎসব । খুলনা সিটি কর্পোরেশনের মেয়র আলহাজ্ব তালুকদার আব্দুল খালেক শনিবার দুপুরে প্রধান অতিথি হিসেবে বসন্ত বরণ উৎসব উপলক্ষে আয়োজিত বসন্ত মেলার উদ্বোধন করেন। উদ্বোধনী অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসিবে উপস্থিত ছিলেন খুলনা জেলা প্রশাসক মোঃ মনিরুজ্জামান তালুকদার ও খুলনা প্রেসক্লাবের সভাপতি এস এম নজরুল ইসলাম।
উদ্বোধন অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন খুলনা প্রেসক্লাবের সাবেক সভাপতি বীর মুক্তিযোদ্ধা মকবুল হোসেন মিন্টু, সাবেক সভাপতি শেখ আবু হাসান, সাবেক সাধারণ সম্পাদক হাসান আহমেদ মোল্লা, সহ-সভাপতি মোঃ জাহিদুল ইসলাম, সহকারী সম্পাদক আনোয়ারুল ইসলাম কাজল ও শেখ তৌহিদুল ইসলাম তুহিন, নির্বাহী সদস্য মোঃ তরিকুল ইসলাম, মোঃ শাহ আলম ও শেখ মোঃ সেলিম, সদস্য দেবব্রত রায়, শেখ কামরুল আহসান, কৌশিক দে, আলমগীর হান্নান, গোলাম মোস্তফা, দিলীপ বর্মনসহ অন্যান্য সাংবাদিক ও অতিথিবৃন্দ।
খুলনা প্রেসক্লাবের ব্যাংকুয়েট হলে আজ শনিবার ১২ ফ্রেব্রুয়ারি থেকে আগামী ১৪ ফেব্রæয়ারি সোমবার বিকাল ৪টা পর্যন্ত ৩ দিনব্যাপী যথাযথ স্বাস্থ্য বিধি মেনে এই বসন্ত মেলা চলবে। স্থানীয় ও জাতীয় পর্যায়ে স্বনামধন্য কয়েকটি স্টল এবারের বসন্ত মেলায় অংশ নিচ্ছে। মেলার স্টলগুলোতে দেশি-বিদেশি বিভিন্ন রকমারী পণ্য, পিঠাসহ খাবার সামগ্রী পাওয়া যাচ্ছে।

Spread the love
Link Copied !!