খুলনায় দৈনিক আমার সংবাদ পত্রিকার ১০তম প্রতিষ্ঠা বার্ষিকী অনুষ্ঠিত।


বন্ধন টিভি ডেস্ক
প্রকাশের সময় : ফেব্রুয়ারি ১৩, ২০২২, ৫:২৯ অপরাহ্ণ / ৮২
খুলনায় দৈনিক আমার সংবাদ পত্রিকার ১০তম প্রতিষ্ঠা বার্ষিকী অনুষ্ঠিত।

নিজস্ব সংবাদদাতা:

দেশের জনপ্রিয় ১০তম তালিকাভুক্ত জাতীয় পত্রিকা “দৈনিক আমার সংবাদ” হাঁটি হাঁটি পা পা করে দশম বছরে পদার্পণ করছে। এ উপলক্ষে খুলনায় র‌্যালি, আলোচনা সভা ও কেক কাটার মধ্য দিয়ে বর্ষপূর্তি উদযাপিত হয়েছে।

রোববার (১৩ ফেব্রুয়ারি) খুলনার দৌলতপুর নাইস ফাউন্ডেশন মিলনায়তনে বর্ষপূর্তি অনুষ্ঠান ভিডিও কনফারেন্সের মাধ্যমে উদ্বোধন করেন, দৈনিক আমার সংবাদ পত্রিকার সম্পাদক ও প্রকাশক হাশেম রেজা।
এ সময় তিনি বলেন, সংবাদকর্মী একটি মহান পেশা। এই পেশায় নিজেদের সততার ও সম্মানের সাথে সচেতন হয়ে কাজ করতে হবে। সংবাদকর্মীদের ঐক্যবদ্ধ প্রচেষ্ঠায় একটি সংবাদপত্র প্রতিষ্ঠিত হয়, সামনের দিকে এগিয়ে যায়।
খুলনা ব্যুরো প্রধান মোঃ একরামুল কবিরের সভাপতিত্বে ও জেলা প্রতিনিধি মোঃ বেল্লাল হোসেন সজল-এর সঞ্চালনায় অনুষ্ঠিত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন খুলনা সাংবাদিক ইউনিয়নের সভাপতি, দৈনিক দেশ সংযোগ পত্রিকা সম্পাদক ও মহানগর আ’লীগ দপ্তর সম্পাদক মুন্সি মাহবুব আলম সোহাগ। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন খুলনা সাংবাদিক ইউনিয়নের প্রচার ও সাংস্কৃতিক সম্পাদক ও দৈনিক তথ্য পত্রিকা বার্তা সম্পাদক এস এম নূর হাসান জনি, লেখক ও সিনিয়র সাংবাদিক শেখ আবু আসলাম বাবু।

এ সময় বক্তব্য রাখেন ও উপস্থিত ছিলেন দৈনিক আমার সংবাদের বটিয়াঘাটা প্রতিনিধি,বটিয়াঘাটা প্রেস ক্লাবের সাধারণ সম্পাদক ও সুরখালী সদর আ’লীগ সাধারণ সম্পাদক মহিদুল ইসলাম(শাহীন), ডুমুরিয়া প্রতিনিধি অরুন দেব নাথ, দাকোপ প্রতিনিধি মোঃ মামুনুর রশিদ, পাইকগাছা প্রতিনিধি কৃষ্ণ রায়, কয়রা প্রতিনিধি মোঃ শহিদুল ইসলাম ও দিঘলিয়া উপজেলা সালাহউদ্দীন মোল্লা উপস্থিত ছিলেন।

অনুষ্ঠানে অতিথি হিসেবে আরও উপস্থিত ছিলেন, সময়ের খবর ও ঢাকা পোস্টের নিজস্ব প্রতিবেদক মোহাম্মদ মিলন, দৈনিক আমাদের অর্থনীতির খুলনা ব্যুরো মোঃ হাসানুর রহমান তানজির, খানজাহান আলী থানা সাংবাদিক ইউনিটির সভাপতি শেখ বদর উদ্দীন, আড়ংঘাটা প্রেস ক্লাবের সভাপতি গোলাম রসুল বাদশা,সাংবাদিক মোঃ আশিকুর রহমান,সাংবাদিক গাজী মাকুল উদ্দীন,সাংবাদিক মিজানুর রহমান স্বাধীন, সাংবাদিক মোঃ নূরুল আমিন, সুমন হোসেন, প্রান্ত বিশ্বাস, এস এম আর জয়, শেখ জিহাদ, সাংবাদিক অজিত রায়, সিরাজুল ইসলাম, নাইস ফাউন্ডেশনের সমন্বয়কারী মো: বাবলুজ্জামান-সহ স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ।

এসময় উপস্থিত নেতৃবৃন্দ সততা ও নিষ্টার সঙ্গে সুন্দর সুন্দর সংবাদ প্রকাশ করায় দৈনিক আমার সংবাদ পরিবারকে সাধুবাদ জানান। এবং আগামীতে সাহসিকতার সঙ্গে সকল দুর্নিতীর সংবাদ পরিবেশ করা এবং সরকারের উন্নয়ন তুলে ধরার জন্য অনুরোধ জানান। পাশাপাশি এতো সুন্দর জমকালো প্রতিষ্টা বার্ষিকীর আয়োজন করার জন্য খুলনা জেলা ও উপজেলা প্রতিনিধিদের ধন্যবাদ জানান।

Spread the love
Link Copied !!