কুষ্টিয়াতে পাসপোর্ট অফিসে দুদকের অভিযান, ৩ জনকে কারাদণ্ড


বন্ধন টিভি ডেস্ক
প্রকাশের সময় : আগস্ট ২৫, ২০২২, ১২:০১ পূর্বাহ্ণ / ৫২
কুষ্টিয়াতে পাসপোর্ট অফিসে দুদকের অভিযান, ৩ জনকে কারাদণ্ড

কুষ্টিয়াতে পাসপোর্ট অফিসে দুদকের অভিযান, ৩ জনকে কারাদণ্ড দিয়েছে ভ্রাম্যমাণ আদালত। কুষ্টিয়া আঞ্চলিক পাসপোর্ট অফিসে দুদকে’র ( দুর্নীতি দমন কমিশনের) অভিযানে এক আনসার সদস্যসহ তিনজনকে কারাদণ্ড ও অর্থ জরমিানা করেছেন ভ্রাম্যমাণ আদালত।

বুধবার (২৪ আগস্ট) দুপুরের দিকে দুদক কুস্টিয়ায় সমন্বিত কার্যালয়ের সহকারী পরিচালক নিল কমল পালের নেতৃত্বে এ অভিযান পরিচালনা করা হয়্। প্রশাসনের নির্বাহী ম্যাজিস্ট্রেট ও ভ্রাম্যমাণ আদালতের বিচারক দবির উদ্দিন আটক ব্যক্তিদের দু’জনকে তিন মাস এবং একজনকে এক মাসের বিনাশ্রম কারাদন্ড- ও প্রত্যেককে পাঁচ হাজার থেকে ১৫ হাজার টাকা করে জরিমানা করেন।

আরও পড়ুন: মুক্তি পেয়েছে ‘যুদ্ধজয়ের কিশোর নায়ক’

দণ্ডপ্রাপ্তরা হলন আদর্শপাড়া সলক আলীর ছেলে রিপন (২৭), চৌড়হাস এলাকা ছরোয়ার হোসেনের ছেলে মহিবুল (৪০) ও জেলা আঞ্চলিক পাসপোর্ট অফিসের আনসার সদস্য দেলোয়ার হোসেন (৪০)। ভ্রাম্যমাণ আদালত সূত্রে জানা গেছে, পাসপোর্ট অফিসে সেবা নিতে আসা মানুষ দালালের হয়রানির শিকার হচ্ছেন- এমন অভিযোগের ভিত্তিতে সেখানে অভিযান পরিচালনা করে দুদক। পরে তারা পাসপোর্ট অফিসের ভেতর ও বাইরে থেকে দু’জনকে আটক করে। এ সময় পাসপোর্ট অফিসের আনসার সদস্যের বিভিন্ন কক্ষ তল্লাশি ১ লাখ ৩৩ হাজার টাকাসহ পাসপোর্ট বহি জব্দ করে দুদক সদস্যরা।

দুদকের কুষ্টিয়ার সমন্বিত কার্যালয়ের সহকারী পরিচালক নিল কমল পাল বিষয়টি নিশ্চিত করে বলেন, কুষ্টিয়া আঞ্চলিক পাসপোর্ট অফিসের প্রধান কর্মকর্তাকে সাবধান করে দেওয়া হয়েছে। যেন দালালের সঙ্গে যোগসাজশ করে তাদের অফিসের কোনো কর্মচারী সেবা না দেন।

Spread the love
Link Copied !!