কুমিল্লার চৌদ্দগ্রামে সড়ক দূর্ঘটনায় ৩ জনের প্রাণহানি


বন্ধন টিভি ডেস্ক
প্রকাশের সময় : আগস্ট ১৮, ২০২২, ১২:২৫ অপরাহ্ণ / ৩৭
কুমিল্লার চৌদ্দগ্রামে সড়ক দূর্ঘটনায় ৩ জনের প্রাণহানি

কুমিল্লার চৌদ্দগ্রামে সড়ক দূর্ঘটনায় ৩ জনের প্রাণহানি ঘটেছে। ঢাকা-চট্রগ্রাম মহাসড়কের কুমিল্লার চৌদ্দগ্রামের ছুফুয়া এলাকায় বুধবার রাত ১০টায় বন্ধুর জন্মদিনের কেক কিনে বাড়ি ফেরার পথে এক মর্মান্তিক সড়ক দূর্ঘটনায় ৩ মাদ্রাসা ছাত্র নিহত এবং ১ জন আহত হয়েছেন। চৌদ্দগ্রামের নোয়াবাজার হাইওয়ে ফাঁড়ির ওসি একেএম মনজুরুল সাংবাদিকদেরকে এ তথ্য নিশ্চিত করেছেন।

নিহতরা হলেন- কালিকাপুর ইউনিয়নের কংছি ছুপুয়া গ্রামের আবুল হাসেমের ছেলে লিমন (১৭), বদরপুর গ্রামের রবিউল আলম (১৬) এবং ছুফুয়া গ্রামের হানিফ মিয়ার ছেলে সিফাত হোসেন (১৬)। তারা সবাই এ বছর দাখিল পরীক্ষা দেয়ার কথা ছিল।
পুলিশ ও স্থানীয়রা জানান, সিফাতের জন্মদিনের কেক কিনে তিন বন্ধু চৌদ্দগ্রামের মিয়াবাজার থেকে সিএনজিচালিত অটোরিকশায় বাড়ি ফিরছিলেন। ছুপুয়া এলাকায় পৌঁছালে পিছন থেকে আসা একটি ট্রাক সিএনজিকে ধাক্কা দিয়ে দ্রুত পালিয়ে যায়।

এতে তিন বন্ধু ঘটনাস্থলে নিহত হন। সিএনজির চালক ছুফুয়া গ্রামের মোজাম্মেল হকের ছেলে আলাউদ্দিন আহত হন। তাকে আশঙ্কাজনক অবস্থায় কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করানো হয়েছে।

আরও পড়ুন: বন্ধন টিভি’র ব্যবস্থাপনা পরিচালক ও সম্পাদকের জন্মদিন পালিত

এ বিষয়ে চৌদ্দগ্রামের নোয়াবাজার হাইওয়ে ফাঁড়ির ওসি জানান, দূর্ঘটনার পরপরই পুলিশ নিহতদের লাশ উদ্ধার করে মর্গে পাঠানো হয়েছে। সিএনজি চালককে কুমিল্লা মেডিকেল কলেজ হাসাপাতালে চিকিৎসা সেবা দেয়া হচ্ছে। তবে ঘাতক ট্রাকটি পালিয়ে গেলেও আশপাশের সিসি ক্যামেরার ফুটেজ দেখে ট্রাকটি চিহ্নিত করার চেষ্টা করা হচ্ছে।

Spread the love
Link Copied !!