আমি তো মাত্র দুজনকে বিয়ে করেছি : শাকিব খান


টি আই শাহীন
প্রকাশের সময় : অক্টোবর ৬, ২০২২, ১:১৮ অপরাহ্ণ / ১০৪
আমি তো মাত্র দুজনকে বিয়ে করেছি : শাকিব খান

আমি কমপক্ষে শতাধিক ছবিতে অভিনয় করেছি। তাই বলে আমি কি প্রত্যেক নায়িকার সঙ্গেই প্রেম-বিয়ের সম্পর্কে জড়িয়েছি। সবার সঙ্গে কি আমার স্ক্যান্ডাল আছে। আমি তো মাত্র দুজনকে বিয়ে করেছি।

বাকি যেসব খবর রটেছে সবই তো গুঞ্জন। না হলে যাদের জড়িয়ে আমার সম্পর্কে বলা হচ্ছে তারা কি মুখ বন্ধ করে রাখত।

বৃহস্পতিবার এক সাক্ষাৎকারে অভিনেতা শাকিব খান নিজের বিয়ে-সম্পর্ক নিয়ে এমনটাই অকপট হলেন। বলা যায়, সম্পর্ক নিয়ে সোজাসাপ্টা যেমন কথা বললেন, করলেন আত্মপক্ষ সমর্থনও।

তারকাদের প্রাইভেসি নিয়ে এক প্রশ্নের জবাবে শাকিব খান বলেন, আমিও স্বীকার করি সেলিব্রিটিদের সব কিছুই পাবলিক দেখতে চায়, তাই বলে কি একজন সেলিব্রিটির বেডরুমের দৃশ্য পাবলিককে দেখানো যায়? তার প্রাইভেসি বলে কি কিছু থাকতে নেই। দেখুন হলিউড-বলিউড, এমনকি টলিউডের তারকাদের কথাই যদি বলি, তাহলেও বলতে হয়  সেখানে তো এমন ঘটনা প্রায়ই ঘটে, কিন্তু সেগুলো নিয়ে কি সে দেশের মানুষের মধ্যে এমন উন্মাদনা কখনো দেখা যায়।

উদাহরণ দিয়ে ঢালিউডের এই শীর্ষ নায়ক বলেন, টালিগঞ্জের জনপ্রিয় নায়ক প্রসেনজিৎ চারটি বিয়ে করেছেন, হলিউডের ইলেন মাস্কও চারটি বিয়ে করেছেন, কই তাঁদের নিয়ে তো সেসব দেশের মানুষের মধ্যে তেমন টুঁ-শব্দ নেই। আসলে প্রতিষ্ঠিত মানুষের পেছনে সব সময় ঈর্ষাপরায়ণ কিছু শত্রু থাকে, তারাই তিলকে তাল করে পরিস্থিতির অবনতি ঘটাতে চায়।

মিরজাফরদের পরিণতি শেষ পর্যন্ত খারাপই হয় বলে মন্তব্য করে বললেন, এসব মানুষ কিন্তু বন্ধুরূপে কাছেই থাকে। যেমন নবাব সিরাজউদ্দৌলার অতি কাছের মানুষ ছিলেন মিরজাফর। এই মিরজাফরদের কাছ থেকে সব সময় দূরে থাকতে হয়। মিরজাফরদের পরিণতি শেষ পর্যন্ত ভয়াবহ হয়। তারা একসময় করুণভাবে নির্বংশ হয়। ইতিহাসই এর সাক্ষী। আমি আর কোনো খারাপ মানুষের সঙ্গে চলতে চাই না।

বুবলীর সঙ্গেই তো বাকিটা জীবন কাটিয়ে দেবেন, তাই না?  এমন প্রশ্নের জবাবে ঢাকাই ছবির কিং খান কালের কণ্ঠকে বলেন, দেখুন, বিচ্ছেদের জন্য কেউ বিয়ে করে না, সুন্দর সংসার আর সুখের আশায় মানুষ বিয়ে করে। কোনো একজনের কারণে কেউ সুখী হয় কেউ বা হয় না। আমি এখন সুন্দর একটি সুখের সংসার চাই।

Spread the love
Link Copied !!