অসহায়, দুঃস্থদের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ


বন্ধন টিভি ডেস্ক
প্রকাশের সময় : আগস্ট ১৪, ২০২২, ৮:৪৫ অপরাহ্ণ / ৪৪
অসহায়, দুঃস্থদের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ

অসহায়, দুঃস্থদের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করা হয়েছে। ১৫ আগস্ট জাতীয় শোক দিবস উপলক্ষে ঝালকাঠি-১(রাজাপুর – কাঠালিয়া) সংসদীয় আসনের মা, মাটি ও মানুষের নেতা, বীর মুক্তিযোদ্ধার গর্বিত সন্তান, মানবতার ফেরিওয়ালা, সাবেক ছাত্রনেতা বাংলাদেশ আওয়ামী লীগের সহ সম্পাদক জননেতা মোহাম্মদ মনিরুজ্জামান মনির অসহায়, দুঃস্থ এক হাজার মানুষের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করেন ।

১৩ আগস্ট রোজ শনিবার প্রধান অতিথি হিসাবে উপস্থিত থেকে নিজস্ব অর্থায়নে তাঁর নিজ নির্বাচনী এলাকার রাজাপুর উপজেলা মুক্তিযোদ্ধা কমপ্লেক্স মিলনায়তনে অসহায়, দুঃস্থ্য ও সাধারণ মানুষের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ কার্যক্রমের শুভ উদ্বোধন করেন।

অনুষ্ঠানে সভাপতিত্ব করেন বাংলাদেশ আওয়ামী লীগ, রাজাপুর উপজেলা শাখা’র বিপ্লবী সভাপতি, বর্ষীয়ান রাজনীতিবিদ, বীর মুক্তিযোদ্ধা, জনাব এ্যাডভোকেট এ এইচ এম খায়রুল আলম সরফরাজ, এ সময় উপস্থিত ছিলেন জেলা আওয়ামী লীগের সহ সভাপতি এড. সঞ্জীব কুমার বিশ্বাস, উপজেলা ভাইস চেয়ারম্যান জিয়া হায়দার খান লিটন, সহ রাজাপুর উপজেলা শাখা বাংলাদেশ আওয়ামী লীগ ও অঙ্গসংগঠন এবং সহযোগী সংগঠনের সর্বস্তরের নেতা কর্মী।

আরও পড়ুন: আলোচিত অসম বিয়ের শিক্ষিকার মরদেহ উদ্ধার, স্বামী আটক

প্রধান অতিথির বক্তব্যে মনিরুজ্জামান মনির বলেন যতদিন শেখ হাসিনার হাতেদেশ পথ হারাবে না বাংলাদেশ তাই আমি শেখ হাসিনার একজন কর্মী হিসেবে দেশবাসীর কাছে দোয়া প্রার্থনা করছি ,দক্ষিণ বাংলার মানুষের হাজার বছরের আশা আকাঙ্ক্ষার স্বপ্নের পদ্মা সেতু একমাত্র শেখ হাসিনার সাহসিকতার সম্ভব হয়েছে ।

Spread the love
Link Copied !!