অনিল কন্যা সোনম আনন্দের পুত্র সন্তানের আগমন


বন্ধন টিভি ডেস্ক
প্রকাশের সময় : আগস্ট ২০, ২০২২, ১১:২২ অপরাহ্ণ / ৪২
অনিল কন্যা সোনম আনন্দের পুত্র সন্তানের আগমন

সোনম কপুর এবং আনন্দ আহুজার ঘরে এল নতুন মেহমান। শনিবার দুপুরে পুত্রসন্তানের জন্ম দিয়েছেন সোনম কপুর। সোশ্যাল মিডিয়ায় ওই খবর জানিয়েছেন কিংবদন্তী অভিনেত্রী তথা অনিল কপুরের ‘যুগ যুগ জিও’ সতীর্থ নীতু কপুর। নীতু অবশ্য সোনম এবং আনন্দের অফিসিয়াল বার্তা শেয়ার করে দম্পতিকে শুভেচ্ছা জানিয়েছেন।

ওই বার্তায় লেখা ছিল, “২০ অগাস্ট আমাদের ফুটফুটে পুত্রসন্তান জন্ম নিয়েছে। ঈশ্বরের কাছে হাত জোড় করে এই উপহার আমরা স্বীকার করছি। খুদের জন্য হৃদয় খোলা রাখছি।” তাঁদের সংযোজন, “চিকিৎসক, নার্স, বন্ধুবান্ধব এবং পরিবারের সকলকে অনেক ধন্যবাদ। আপনারা আমাদের যাত্রাপথে আমাদের পাশে ছিলেন। আমরা জানি এটা সূচনা মাত্র। আমাদের জীবন একেবারে পালটে গেল।”

অনিল কপুরও এদিন নাতির জন্ম খবর শেয়ার করেন নিজের ইনস্টাগ্রামে। কপুর পরিবারের সকলের পক্ষ থেকে লেখেন, “২০ অগাস্ট আমাদের পরিবারে নয়া সদস্যের আগমন ঘটেছে। সোনম এবং আনন্দের কোলে পুত্রসন্তান এসেছে। এই খবরে আমরা পুলকিত। নতুন মা-বাবা এবং তাঁদের এঞ্জেলের জন্য আমাদের হৃদয় আজ গর্বে ভরে উঠেছে।”

আরও পড়ুন:  কুমিল্লায় বিদ্যুস্পৃষ্ট হয়ে  ৩ জনের মৃত্যু

চলতি বছরের মার্চ মাসে নেটপাড়ার বাসিন্দাদের নিজের প্রেগন্যান্সির কথা জানিয়েছিলেন সোনম কপুর আহুজা। তারপর থেকেই বিভিন্ন সময় মেটারনিটি শ্যুট করে তাক লাগিয়ে দিয়েছেন সোনম। লন্ডনে প্রথম দফার বেবি শাওয়ার সেরে ফেলেন সোনম কপুর। বর আনন্দ আয়োজন করেছিলেন এই সাধের অনুষ্ঠানের। সেই দিনের সুন্দর মুহূর্তের ছবি নিজের ইনস্টা হ্যান্ডেলে শেয়ার করেছিলেন মিসেস আহুজা।

আন্তর্জাতিক বিনোদন ডেস্ক হতে সংগৃহীত।

Spread the love
Link Copied !!