ইভ্যালির বিলাসবহুল গাড়িটি ১ কোটি সাড়ে ৮১ লাখ টাকায় বিক্রি


বন্ধন টিভি ডেস্ক
প্রকাশের সময় : ফেব্রুয়ারি ১০, ২০২২, ১২:১৭ অপরাহ্ণ / ৯৬
ইভ্যালির বিলাসবহুল গাড়িটি ১ কোটি সাড়ে ৮১ লাখ টাকায় বিক্রি
-কমার্স প্রতিষ্ঠান ইভ্যালি ডটকম লিমিটেডের সাবেক প্রধান নির্বাহী কর্মকর্তা (সিইও) মোহাম্মদ রাসেলের ব্যবহার করা বিলাসবহুল ব্যক্তিগত গাড়িটি (রেঞ্জ রোভার) নিলামে কিনে নিয়েছেন প্রকৌশলী হাবিবুর রহমান। তিনি ১ কোটি ৮১ লাখ ৫০ হাজার টাকা দিয়ে গাড়িটি কিনে নেন।
আজ বৃহস্পতিবার দুপুরে রাজধানীর ধানমন্ডির সোবহানবাগে ইভ্যালির কার্যালয়ের পাশের ভিক্টোরিয়া কনভেনশন সেন্টারে প্রতিষ্ঠানটির গাড়ি বিক্রির জন্য খোলা নিলামের আয়োজন করা হয়।
নিলামে মোট ৭টি চালু গাড়ি তোলা হয়েছে। সাতটি গাড়ির মধ্যে সবচেয়ে দামি গাড়ি রেঞ্জ রোভারটি।
গাড়িটির নম্বর: ঢাকা মেট্রো-ঘ-১৮-৭০৯৮। রেজি. সন জুন ২০২০। রেঞ্জ রোভার। ব্র্যান্ড-ল্যান্ড রোভার। তৈরি সন ২০২০। গাড়িটির ন্যূনতম নিলাম মূল্য ধরা হয়েছিল ১ কোটি ৬০ লাখ টাকা। ন্যূনতম নিলাম মূল্যের প্রায় ২০ লাখ বেশি দামে গাড়িটি বিক্রি হলো।
নিলামে দেখা যায়, প্রথম নিলামে তোলা হয় ঢাকা মেট্রো-ঘ-১৮-৭০৯৮ (রেঞ্জ রোভার) গাড়িটি। প্রতি ডাকে প্রথমে ঊর্ধ্ব মূল্য ধরা হয় ২০ হাজার টাকা। পরে তা কর হয় ১ লাখ টাকা। উন্মুক্ত ডাকে গাড়িটির সর্বোচ্চ দরদাতা হন প্রকৌশলী হাবিবুর রহমান (আইডি-০৩৮)। তিনি গাড়িটি ১ কোটি ৮১ লাখ ৫০ হাজার টাকা ডাকে কিনে নেন। দ্বিতীয় সর্বোচ্চ দরদাতা হন ৪৯ নম্বর আইডির শেখ শফিউল আলম। তিনি গাড়িটির জন্য ১ কোটি ৮১ লাখ টাকা দর হেঁকেছিলেন।
নিলামে তোলা অপর ৬ গাড়ির ধরন ও বিবরণ
*ঢাকা মেট্রো-গ-৪৫-৪১২৭। রেজি. সন জানুয়ারি ২০২১। টয়োটা প্রিউস। ব্র্যান্ড-টয়োটা। তৈরি সন ২০১৫। ন্যূনতম নিলাম মূল্য ১৩ লাখ ৫০ হাজার।
Spread the love
Link Copied !!