বাংলাদেশ গ্যাস, তেল ও খনিজ সম্পদ কর্পোরেশন বিল আরো পরীক্ষা-নিরীক্ষার সিদ্ধান্ত


বন্ধন টিভি ডেস্ক
প্রকাশের সময় : আগস্ট ৪, ২০২২, ৬:০৫ অপরাহ্ণ / ৩৭
বাংলাদেশ  গ্যাস, তেল ও খনিজ সম্পদ কর্পোরেশন বিল আরো পরীক্ষা-নিরীক্ষার সিদ্ধান্ত

বিদ্যুৎ, জ্বালানি ও খনিজ সম্পদ মন্ত্রণালয় সর্ম্পকিত সংসদীয় স্থায়ী কমিটির সভায় কমিটিতে পাঠানো বাংলাদশে গ্যাস, তেল ও খনিজ সম্পদ কর্পোরেশন বিল, ২০২২ এর রিপোর্ট চূড়ান্ত করতে আরো পরীক্ষা নিরীক্ষার সিদ্ধান্ত নেয়া হয়েছে।

কমিটির সভাপতি ওয়াসিকা আয়শা খানের সভাপতিত্বে আজ সংসদ ভবনে এ সভা অনুষ্ঠিত হয়।
কমটিরি সদস্য ও প্রতিমন্ত্রী নসরুল হামিদ, এস এম জগলুল হায়দার, মোঃ নূরুল ইসলাম তালুকদার, খালেদা খানম এবং নার্গিস রহমান সভায় অংশগ্রহণ করেন।

সভার শুরুতে ১৫ আগস্ট কালো রাতে সর্বকালের সর্বশ্রেষ্ঠ বাঙালি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেসা মুজিবসহ সব শহীদ ও ২১ আগস্ট গ্রেনেড হামলায় শহীদ এবং সম্প্রতি প্রয়াত ডেপুটি স্পিকার মো: ফজলে রাব্বী মিয়ার রুহের মাগফরোত কামনা করে দাঁড়িয়ে ১ মিনিট নিরবতা পালন ও মোনাজাত করা হয়।

আরও পড়ুন: ঢাকার মহাখালীতে বাসের ধাক্কায় পুলিশের এক এএসআই নিহত

সভায় কমিটির ২৭ তম বৈঠকের কার‌্যবিবরণী নিশ্চিত করে সিদ্ধান্তসমূহ বাস্তবায়নের অগ্রগতি আলোচনা করা হয়।
বাংলাদেশ গ্যাস, তেল ও খনিজ সম্পদ কর্পোরেশন বিল, ২০২২ পরীক্ষা করে রিপোর্ট প্রণয়ন সম্পর্কে বিস্তারিত আলোচনা হয়। আলোচনার ভিত্তিতে বিলটির ওপর আরো পরীক্ষা-নিরীক্ষা করে কমিটির পরর্বতী সভায় উপস্থাপনের জন্য সুপারিশ করা হয়।

জ্বালানি ও খনিজ সম্পদ বিভাগের সিনিয়র সচিব ও অন্যান্য কর্মকর্তাগণ, অধীনস্থ সংস্থাসমূহের প্রধান এবং সংসদ সচিবালয়ের সংশ্লিষ্ট
কর্মকর্তাগণ সভায় উপস্থিত ছিলেন।

Spread the love
Link Copied !!