নড়াইলে ১২টি শিক্ষা প্রতিষ্ঠান সংস্কারের জন্য অর্থ বরাদ্দ


বন্ধন টিভি ডেস্ক
প্রকাশের সময় : আগস্ট ১৯, ২০২২, ২:১৫ অপরাহ্ণ / ১১৫
নড়াইলে ১২টি শিক্ষা প্রতিষ্ঠান সংস্কারের জন্য অর্থ বরাদ্দ

নড়াইলে ১২টি শিক্ষা প্রতিষ্ঠান সংস্কারের জন্য অর্থ বরাদ্দ দেয়া হয়েছে। জেলার ৩ উপজেলায় ২০২১-২০২২ অর্থবছরে ১২টি শিক্ষা প্রতিষ্ঠানের মেরামত ও সংস্কার বাবদ ১ কোটি ৮০ লাখ টাকা বরাদ্দ দিয়েছে শিক্ষা প্রকৌশল অধিদপ্তর। এর মধ্যে ১১ টি মাধ্যমিক বিদ্যালয় ও একটি কলেজ রয়েছে। প্রতিটি শিক্ষা প্রতিষ্ঠানের জন্য ১৫ লাখ টাকা করে বরাদ্দ দেয়া হয়েছে বলে সূত্রে জানা গেছে।

নড়াইল শিক্ষা প্রকৌশল অধিদপ্তর সূত্রে জানা গেছে কালিয়া উপজেলার চাঁচুড়ী পুরুলিয়া মাধ্যমিক বিদ্যালয়, পঞ্চপল্লী মাধ্যমিক বিদ্যালয় , যোগানিয়া ডিএন মাধ্যমিক বিদ্যালয়, বিষ্ণুপুর-হামিদপুর মাধ্যমিক বিদ্যালয়, নড়াইল সদর উপজেলার মির্জাপুর ইউনাইটেড কলেজ,গুয়াখোলা মাধ্যমিক বিদ্যালয়, তুলারামপুর মাধ্যমিক বিদ্যালয়, বল্লারটোপ মাধ্যমিক বিদ্যালয়, কেডিএম মাধ্যমিক বিদ্যালয়, লোহাগড়া উপজেলার দিঘলিয়া মাধ্যমিক বিদ্যালয়, এল.কে,এস.কে,এন ইনস্টিটিউট, মাকড়াইল কে,কে,এস ইনস্টিটিউটের জন্য এই অর্থ বরাদ্দ দেয়া হয়েছে।

আরও পড়ুন: জাপোরিঝিয়া পারমাণবিক বিদ্যুৎ কেন্দ্রের যে কোন ক্ষতি হবে ‘আত্মহত্যা’ : জাতিসংঘ মহাসচিব

শিক্ষা প্রকৌশল অধিদপ্তর নড়াইলের নির্বাহী প্রকৌশলী অরুনাভ রায় জানান, ১১টি মাধ্যমিক বিদ্যালয় ও একটি কলেজের ভবন ও পাঠকক্ষ মেরামত ও সংস্কারের জন্য বরাদ্দ পাওয়া মোট ১ কোটি ৮০ লাখ টাকার কাজের টেন্ডার প্রক্রিয়া সম্পন্নের পর ঠিকাদারদের মাধ্যমে কাজ শুরু হবে। বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের ভবন ও পাঠকক্ষ মেরামত ও সংস্কারের ফলে শিক্ষার গুনগত মান বৃদ্ধি পাবে।

Spread the love
Link Copied !!